রাজনীতিরাজ্য

পচা গঙ্গার ধারে থাকা ব্যক্তি গঙ্গার গুরুত্ব কি বুঝবে?কটাক্ষ দিলীপের

Dilip Ghosh: পচা গঙ্গার ধারে থাকা ব্যক্তি গঙ্গার গুরুত্ব কি বুঝবে?কটাক্ষ দিলীপের - West Bengal News 24

সদ্য বারাণসীতে কাশী বিশ্বনাথ করিডর উদ্বোধনে গিয়ে মোদির গঙ্গাস্নানকে কটাক্ষ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এর পরেই পাল্টা মমতাকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ একইসঙ্গে তৃণমূল কংগ্রেসের জোট নিয়েও কটাক্ষ করেন তিনি।

মঙ্গলবার গোয়ায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গঙ্গাস্নান কে কটাক্ষ করে বলেন, “ভোট এলেই গঙ্গায় ডুব দেন, মন্দির পুজো দেন। আর ভোট শেষ হয়ে গেল মৃতদেহ গঙ্গা ভাসিয়ে দেন।

গঙ্গা অপবিত্র করেন। পুজোপাঠ আমিও কম করি না। অনেক দুর্গাপুজো করি পশ্চিমবঙ্গে। পুজো ক্লাবগুলিকে অনুদান দিই। আমাকে কি বিজেপি থেকে অনুমতি নিতে হবে? বিজেপির থেকে ক্যারেক্টার সার্টিফিকেটের কোনও প্রয়োজন নেই।”

এরপরেই বুধবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন দিলীপ ঘোষ। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির কথায়, “পচা গঙ্গার ধারে যে থাকে সে গঙ্গার গুরুত্ব কি বুঝবে? যার যেমন রুচি, সে তেমন কথা বলে।

আরও পড়ুন: ‘গোয়ায় বিজেপি বনাম তৃণমূল’! বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

মোদী করোনাকালে দেশের ত্রাতা। দেশবাসিকে তিনি খাদ্য দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই করেননি। এছাড়াও সরকারি কর্মচারিদের এক লক্ষ করে টাকা দেবেন বললেও এখনো দেননি সেই টাকা”

অন্যদিকে, বিরোধি জোটের ইস্যুতে দিলীপ ঘোষ সরাসরি জানিয়েছেন, “এই জোট রইল কি গেল তাতে কিছু যায় আসে না।দেশের রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং সনিয়া গান্ধীর কোনও গুরুত্ব নেই।”

 

সুত্র: বং নিউজ

আরও পড়ুন ::

Back to top button