হলিউড

একজন ‌’বড় তারকা’ নাওমির স্কার্টের ভেতরে হাত ঢুকিয়েছিল

Naomie Harris : একজন ‌’বড় তারকা’ নাওমির স্কার্টের ভেতরে হাত ঢুকিয়েছিল - West Bengal News 24

ব্রিটিশ অভিনেত্রী নাওমি হ্যারিস। জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজিতে ‘ইভ মানিপেনি’ চরিত্রে অভিনয় করে তিনি খ্যাতি অর্জন করেন। তিনি ২০১৭ সালে “মুনলাইট” এর জন্য অস্কারের মনোনয়ন পান। এবং সম্প্রতি “নো টাইম টু ডাই” এবং “ভেনম: লেট দেয়ার বি কার্নেজ”-এ দেখা গিয়েছিল তাকে।

ব্রিটিশ অভিনেত্রী নাওমি হ্যারিস এবার একটি ভয়ঙ্কর যৌন হয়রানির ঘটনার কথা সামনে এনেছেন। যেখানে একটি অডিশনের সময় একজন “বড় তারকা” তাকে আটকেছিল বলে অভিযোগ করেন নাওমি।

তবে ওই অভিনেতার নাম উল্লেখ করেননি তিনি। নাওমি ‘দ্য মেইল’-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা স্বীকার করেছেন এবং বলেছেন, একজন “বড় তারকা” তার হাতটি নাওমির স্কার্টের ভেতরে ঢুকিয়েছিল। তখন সে একটি সিকুয়েন্স নিয়ে পড়ছিলেন। অডিশন রুমে তখন কেউ ওই অভিনেতাকে কিছু বলেনি দেখে তিনি হতাশ হয়েছিলেন বলেও জানান নাওমি।

আরও পড়ুন : ইচ্ছে করে ব্যাটাকে শিকল দিয়ে বেঁধে রাখি : দীপিকা

‘সবথেকে হতবাক হওয়ার বিষয় এটি ছিল যে, কাস্টিং ডিরেক্টর এবং পরিচালক সেখানে উপস্থিত ছিলেন তবে ওই অভিনেতাকে কিছু বলেননি কারণ তিনি ছিলেন ‘বড় তারকা’ নাওমি বলেন।’

বিনোদন জগতের রিপোর্ট করা যৌন হয়রানির ঘটনাগুলির সংখ্যার পরিপ্রেক্ষিতে, নাওমি বলেন, তিনি “খুব ভাগ্যবান” বোধ করেন শুধুমাত্র এই ধরনের একটি মাত্র ঘটনার সম্মুখীন হয়েছেন তাই। নাওমি বলেন, ‘এটি আমার একমাত্র #MeToo ঘটনা ছিল, তাই আমি খুব ভাগ্যবান বোধ করেছি, যদিও আমারসাথে হওয়া আচরণটি ভয়ানক ছিল।

নাওমি মনে করেন, প্রভাবশালী চলচ্চিত্র প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইনের বিরুদ্ধে যৌন অসদাচরণের অভিযোগ প্রকাশের পর থেকে ও অক্টোবর ২০১৭ সালে #MeToo আন্দোলন শুরু হওয়ার পর থেকে অনেক পরিবর্তন হয়েছে এবং এ আন্দোলন গতি পেয়েছে।

উল্লেখ্য, #MeToo হ্যাশট্যাগটি সোশ্যাল মিডিয়ায় চালু করা হয়েছিল যাতে মহিলাদের তাদের যৌন নির্যাতনের অভিজ্ঞতা সম্পর্কে প্রকাশ্যে কথা বলতে উৎসাহিত করা যায়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button