বলিউড

কেন এভাবে শুয়ে শাহরুখের মেয়ে?

সম্প্রতি এক অনুষ্ঠানে সুহানার কাছে প্রশ্ন করা হয়, ‘কোন অভিনেতার সঙ্গে ডেটে যেতে চান?’ সুহানা উত্তর দিয়েছিলেন- ‘সাউথ কোরিয়ার পপসিঙ্গার কাম অ্যাক্টর কাম মডেল কিম জুন মেইয়ন, যিনি স্টেজে সাহু বলে অতি পরিচিত।’

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে নাকি সুহানার হৃদ্যতা তৈরি হয়েছে। এসবের মধ্য দিয়ে সুহানার সময় কাটছে এখন যুক্তরাষ্ট্রে। মার্কিন মুলুকে বন্ধুবান্ধবের সঙ্গেই কেটে যাচ্ছে সময়। কিন্তু মাঝে মাঝে অদ্ভুত পোস্ট দেন শাহরুখকন্যা। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি। সেখানেই নানা বিষয়ে শেয়ার করেন।

সাম্প্রতিক পোস্টগুলোতে কেমন যেন বিষণ্ণতা ছুঁয়ে থাকছে। গত সেপ্টেম্বরে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে সুহানা বহুতল বারান্দা ভবনের কাচঘেরা ঘরে একটি ডিভানে উল্টোপিঠ করে শুয়ে আছেন। কেন? যার কোনো উত্তর পাওয়া যায়নি সরাসরি। শুধু জানিয়েছিলেন- জায়গাটি নিউ ইয়র্কে।

আরও পড়ুন : ‘কেজিএফ’কেও ছাড়িয়ে গেল আল্লুর ‘পুষ্পা’

এক বন্ধু লিখেছেন, ‘স্লিপি… ঘুম ঘুম… সেখানে সুহানা হ্যাঁসূচক উত্তর দিয়েছেন। একজন মেঘের ছবি এঁকে গেছেন, সেখানে সমর্থনসূচক ইমোজি ব্যবহার করেছেন সুহানা। আকাশে মেঘ নাকি মনে মেঘ তা বোঝার উপায় নেই।

তবে গত কয়েক মাসে শাহরুখের পরিবারের ওপর দিয়ে যে ঝড় বয়ে গিয়েছে, তার ধকল এখনো পুরোপুরি কাটেনি। অবশ্য এই সেপ্টেম্বরের ছবি সে ধকলের অংশই কি না, তা-ও স্পষ্ট নয়।

বাদশাহ শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান, আপাতত পরিবারের সঙ্গে থাকেন না তিনি। বরং মুম্বাই থেকে বহুদূরে রয়েছেন এই স্টার কিড। কারণ, ব্রিটেনের আরডিংলে কলেজের পর বর্তমানে চলচ্চিত্র নির্মাণ নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। তাই এখন পর্যন্ত বলিউডে পা নয়, ব্যস্ত রয়েছেন পড়াশোনাতেই।

আর সেখান থেকেই মাঝেমধ্যে এমন কিছু ছবি পোস্ট করেন, যার অর্থ উদ্ধার করতে ঘেমে-নেয়ে ওঠেন ইন্টারনেট প্রজন্মরা। অন্যদিকে পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও সমানভাবে সক্রিয় তিনি। আর সেখানে তার বন্ধু ও অনুসারীর সংখ্যা প্রচুর। মাঝেমধ্যেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তিনি শেয়ার করেন তাদের সঙ্গে। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ হন সবাই। আসলে তিনি এমন সব লাস্যময়ী ছবি পোস্ট করেন, যা দেখে পুরুষ অনুগামীদের হৃদস্পন্দন বাড়তে বাধ্য।

আরও পড়ুন ::

Back to top button