মডেলিং

ক্যাটউইম্যান সিনেমায় কাজ করতে রাজি মিস ইউনিভার্স হারনাজ

মিস ইউনিভার্স জিতে গোটা ভারতের নয়নের মণি হয়ে উঠেছেন হারনাজ সান্ধু। সম্প্রতি হারনাজ জানালেন, ‘ক্যাটউইম্যান ছবিতে তিনি কাজ করতে রাজি’। প্রতিযোগিতার আসরে সঞ্চালক স্টিভ হার্ভের অনুরোধে সবাইকে বিড়ালের ডাক ডেকে শুনিয়েছিলেন হারনাজ।

আর যখন হারনাজকে প্রশ্ন করা হয় ডিসি চরিত্রে অভিনয়ের সুযোগ পেলে তিনি তা নেবেন কি না, সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘হ্যাঁ, কেন নেব না! আমি এমন একজন নারী, যে মেয়েদের ক্ষমতায়ন নিয়ে খুব স্পষ্ট ধারণা ও বিশ্বাস রাখে।

অভিনয় আমার নেশা, আর আমি চাই সব স্টিরিওটাইপস ভেঙে এমন সব চরিত্র বেছে নিতে, যা সুস্পষ্ট বার্তা দেয় যে নারীরা ঠিক কী চায় ও কী কী করতে পারে। এটা একটা ভালো সুযোগ বলেই আমি মনে করি।’

এই সাক্ষাৎকারেই হারনাজ মুখ খুলেছেন সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে তাঁকে স্টিভের বলা বিড়ালের ডাক শোনাও বিতর্কে। হারনাজ জানান, সেই প্রশ্ন তাঁর একেবারেই অবাঞ্ছিত লাগেনি।

আরও পড়ুন: কী কী সুবিধা পাবেন মিস ইউনিভার্স?

বরং তিনি মনে করেন, স্টিভ একজন অসাধারণ মানুষ। আর আন্তর্জাতিক মঞ্চে তাঁকে এমন একটা সুযোগ করে দিয়েছে, যা তাঁর ভেতরে থাকা একটা গুণ তুলে ধরতে সাহায্য করেছে।

২১ বছর পর হারনাজের হাত ধরেই ভারতে এসেছে ‘মিস ইউনিভার্স’র খেতাব। এর আগে লারা দত্ত আর সুস্মিতা সেন এই সম্মান লাভ করেছিলেন। হারনাজকে জয়ের অফুরান শুভেচ্ছা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত, দিয়া মির্জা, সুস্মিতা সেনরা।

আপাতত দুটি পাঞ্জাবি ছবিতে কাজ করার কথা রয়েছে হারনাজের। তবে খুব শিগগির বলিউডে পা রাখবেন এই সুন্দরী। এমনকি, সঞ্জয় লীলা বানশালির সঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করে ফেলেছেন।

 

আরও পড়ুন ::

Back to top button