টলিউড

গাড়ি ভাড়া করে বিপদে পড়লেন ঋতাভরী!

টলিউডের জনপ্রিয় নায়িকা। টলিউড শুধু নয় বলিউডেও নিজের কাজের পরিচয় দিয়েছেন তিনি। মিষ্টি স্বভাবের ঋতাভরী ঘুরতে যেতে ভালবাসেন। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় এদিক-ওদিক চলে যেতে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই নানা বিষয়ে খোলাখোলি আলোচনা করতেও দেখা যায় তাঁকে। এবার এক পর্যটন সংস্থার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন ঋতাভরী।

ওই সংস্থার অ্যাপের মাধ্যমে গাড়ি ভাড়া করে চরম বিপদে পড়তে হয় নায়িকাকে। সে কথাই তিনি তুলে ধরেছেন তাঁর ফেসবুক হ্যান্ডেলে। অভিনেত্রী জানান, শহরে হোক বা শহরের বাইরে যাওয়ার জন্য কখনই পর্যটন সংস্থার অ্যাপ ব্যবহার করবেন না তিনি। তিক্ত অভিজ্ঞতা হয়েছে তাঁর।

আরও পড়ুন: ‘গৃহবধূ ও রাজমিস্ত্রির প্রেম কি অপরাধ? প্রশ্ন রেখে যা বললেন ‘জুন আন্টি’

গাড়িটি সময়ে আসেনি। অনেক পরে এসে পৌঁছয়। গাড়িটি কোথায় আছে, ড্রাইভার কতক্ষনে আসবেন সে ব্যাপারেও ক্রমাগত ভুল তথ্য দিয়েছেন ওই গাড়ির চালক। এমনকি নিজের ফোন পর্যন্ত একটা সময়ের পরে বন্ধ করে দেন ওই গাড়ির চালক।

ঋতাভরী ফেসবুকে লিখেছেন, ” আমি চাই না, আমার মতো কেউ এই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন।’ সবাইকে সচেতন করতেই সকলের সঙ্গে নিজের কথা শেয়ার করে নেন নায়িকা। শুধু সতর্ক নয়। ওই পর্যটন সংস্থা থেকে গাড়ি ভাড়া না করার জন্য সকলকে তিনি অনুরোধ করেন।

এমনকি ঋতাভরী জানান, ওই সংস্থার হেল্পলাইনে সাহায্যের জন্য ফোন করলেও কোনওরকম সাহায্য তিনি পাননি। এই পোস্ট শেয়ার হতেই অনেকে কমেন্ট করেন। অনেকেই নায়িকাকে ধন্যবাদ জানিয়েছেন এই বিষয়টি সকলের সঙ্গে ভাগ করে নেওয়ায়।

 

সুত্র: নিউজ ১৮ বাংলা

আরও পড়ুন ::

Back to top button