মডেলিং

প্রিয়াঙ্কার মতো হতে চান মিস ইউনিভার্স হারনাজ

Harnaaz Sandhu : প্রিয়াঙ্কার মতো হতে চান মিস ইউনিভার্স হারনাজ - West Bengal News 24

দেশের হয়ে ২১ বছর পর মর্যাদাপূর্ণ ‘মিস ইউনিভার্স ২০২১’- এর মুকুট জেতার পরে হারনাজ সান্ধু প্রশংসায় ভাসছেন। জয়ের পর থেকে মডেল ও অভিনত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা করেছেন সান্ধু। দেশি গার্ল তার জন্য অনুপ্রেরণা বলেও দাবি করেন নতুন বিশ্বজয়ী।

প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর থেকেই শোবিজের অনেকেই হারনাজকে ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি প্রাক্তন মিস ওয়ার্ল্ড পিসিসহ প্রাক্তন মিস ইউনিভার্সের সুস্মিতা সেন এবং লারা দত্ত তাকে অভিনন্দন জানিয়েছেন।

সাম্প্রতিক সময়ে বলিউড হাঙ্গামার সাথে এক সাক্ষাৎকারে কথা হয় হারনাজের। এসময় হারনাজ সান্ধুকে একজন ব্যক্তিত্ব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যার বায়োপিকে তিনি খুব গর্বের সাথে কাজ করতে পছন্দ করবেন। উত্তরে মিস ইউনিভার্স ২০২১ বিজয়ী বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া’।

আরও পড়ুন: ‘ক্যাটউইম্যান সিনেমায় কাজ করতে রাজি মিস ইউনিভার্স হারনাজ

‘তাকে নিয়ে বায়োপিক করা হলে আমি সে সিনেমার অংশ হতে চাই। আমি মনে করি তিনি তার যাত্রা দিয়ে আমাকে অনুপ্রাণিত করেছেন। এভাবেইে আমাদের মতো লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করতে থাকবেন’- যোগ করেন এই সুন্দরী।

এর আগে যখন হারনাজ সান্ধু ‘মিস ডিভা ২০২১’ এর খেতাব জিতেছিলেন তখন তিনি ‘ম্যাট্রিক্স’ তারকার প্রতি তার ভালোবাসার কথা বলেছিলেন। তিনি রেডিফকে বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা।

তিনি তার নিজস্ব ব্র্যান্ড তৈরি করেছেন এবং শুধুমাত্র সৌন্দর্য প্রতিযোগিতায় নয়, তার অভিনয় এবং গানের প্রতিভার মাধ্যমেও ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তিনি ভারতকে গর্বিত করেছেন এবং আমি তার পদাঙ্ক অনুসরণ করার চেষ্টা করছি। সে যেভাবে দেশের জন্য গৌরব নিয়ে এসেছে, আমিও তা আনার আশা করছি।’

এর আগে টুইটারে সান্ধুকে অভিনন্দন জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘এবং নতুন মিস ইউনিভার্স হলেন… মিস ইন্ডিয়া। ২১ বছর পর মুকুট ঘরে আনার জন্য অভিনন্দন।

 

আরও পড়ুন ::

Back to top button