হলিউড

আত্মহত্যা করতে চেয়েছিলেন ব্র্যাড পিট!

বেশ কয়েক বছর ধরেই অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিয়ে বিচ্ছেদ ও সন্তানদের দায়িত্ব পাওয়ার লড়াই নিয়ে অস্থিরতার মধ্যে রয়েছেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট। আর এমন প্রতিকূল পরিস্থিতি সইতে না পেরে এই সুপারস্টার নাকি আত্মহত্যা করতে চেয়েছিলেন!

হলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যম তেমনটিই জানিয়েছে।

সেখানে আরও দাবি করা হয়েছে, একটা দীর্ঘ সময় নাকি অসহনীয় মানসিক যন্ত্রণার মধ্যে দিয়েও যেতে হয়েছে ব্র্যাড পিটকে।

২০১৬ সালে বিচ্ছেদের আবেদন করেছিলেন জোলি। ২০১৯ সালে তা চূড়ান্ত হয়। সম্পর্কের অবসান ঘটে একসময়কার জনপ্রিয় জুটি ‘ব্র্যাঞ্জেলিনা’র। আর জোলির সঙ্গে বিচ্ছেদের সে সময়ই নাকি এমন গুরুতর সিদ্ধান্ত নিতে চেয়েছিলেন ব্র্যাড পিট।

আরও পড়ুন: ‘একজন ‌’বড় তারকা’ নাওমির স্কার্টের ভেতরে হাত ঢুকিয়েছিল

যদিও ২০১৭ সালে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান ভিন্ন কথা। তিনি বলেন, ‘এই পৃথিবীতে এখনও বহু জিনিস দেখার বাকি আছে। ভালোবাসা বাকি আছে। বহু কিছু দেওয়ার আছে। জীবন তো একটাই। ’

বিচ্ছেদের শুরু থেকেই ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে লড়ছেন হলিউড তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তবে তাদের বড় ছেলে ম্যাডক্সের বয়স ১৮ পেরিয়েছে। তাই তাকে এই লড়াইয়ের অংশ করা হচ্ছে না।

জোলি এবং পিট দু’জনেই নাবালক পাঁচ সন্তানকে নিজের কাছে রাখতে চান। পরে আদালতের নির্দেশে সন্তানদের রাখার অনুমতি পান জোলি। সেই আদেশের বিরুদ্ধে আপিল করেছিলেন পিট। আপিলেও তার পরাজয় হয়।

প্যাক্স (১৭), জাহারা (১৬), শিলোহ (১৪) আর ১২ বছরের যমজ সন্তান ভিভিয়েন আর নক্স নেমের এই পাঁচ সন্তান নিয়েই জোলি আর পিটের আইনি লড়াই।

 

আরও পড়ুন ::

Back to top button