জাতীয়রাজনীতি

আমাদের ভোট দিন, আমরা ৫০ টাকায় মদ দেব!

তাঁর দলের সরকার গঠিত হলে কোয়ার্টার বোতল ৫০ টাকা দরে ​​’গুণমানের’ মদ সরবরাহ করা হবে, ভোট আবেদন করতে গিয়ে অদ্ভুত দাবী বিজেপি নেতার। অন্ধ্রপ্রদেশ বিজেপির সভাপতি সোমু বীররাজু মঙ্গলবার এই দাবী করেছেন।

তথ্য অনুযায়ী, বিজয়ওয়াড়ায় দলের জনসভায় ভাষণ দিতে গিয়ে এই বিবৃতি দেন বিজেপি নেতা।

তিনি বলেন, ‘বর্তমানে এক কোয়ার্টার ভালো মদের বোতলের দাম ২০০ টাকার বেশি। তাঁর সরকার ক্ষমতায় এলে এক বোতল মদের দাম পড়বে ৫০ টাকা থেকে ৭০ টাকা।’ নিম্নমানের দামি মদ বিক্রির জন্য রাজ্য সরকারকে কটাক্ষ করেন তিনি। তিনি অভিযোগ করেন যে, রাজ্যে সমস্ত নকল ব্র্যান্ডগুলি চড়া দামে বিক্রি হয়, যদিও জনপ্রিয় ব্র্যান্ডগুলি পাওয়া যায় না। ‘মাত্র ৫০ টাকায় মদ সরবরাহ করবে’।

বিজেপি নেতা বলেন, যে রাজ্যের প্রতিটি ব্যক্তি প্রতি মাসে মদের জন্য ১২ হাজার টাকা ব্যয় করছেন, যা তাদের আবার সরকার কর্তৃক কিছু প্রকল্পের নামে দেওয়া হয়। বীররাজু বলেন যে, রাজ্যে এক কোটি লোক মদ খাচ্ছে এবং তারা চায় ২০২৪ সালের নির্বাচনে এক কোটি লোক বিজেপিকে ভোট দেবে।

আরও পড়ুন: ‘আমরা ঘুষ নিই সত্য, তবে সততার সঙ্গে কাজটাও করি: পুলিশ কর্মকর্তা

তিনি বলেন, ‘ভারতীয় জনতা পার্টিকে এক কোটি ভোট দিন। আমরা মাত্র ৭০ টাকায় মদ সরবরাহ করব। যদি আমাদের আরও রাজস্ব অবশিষ্ট থাকে, আমরা মাত্র ৫০ টাকায় মদ সরবরাহ করব।’

বিজেপি রাজ্য সভাপতি অভিযোগ করেন যে, শাসক দলের নেতাদের মদের কারখানা রয়েছে যা সরকারকে সস্তায় মদ সরবরাহ করে। বিজেপি ক্ষমতায় এলে সোমু বীররাজু রাজ্যের জনগণকে বিনামূল্যে শিক্ষা এবং বিনামূল্যে স্বাস্থ্য প্রকল্পের প্রতিশ্রুতি দেন। তিনি রাজ্যে মানসম্পন্ন শিক্ষা এবং মানসম্পন্ন স্বাস্থ্য সুবিধার প্রতিশ্রুতি দিয়ে বলেন যে, কৃষির বিকল্পও আনা হবে।

আরও পড়ুন ::

Back to top button