বলিউড

করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সংক্রমিত পরিবারের আরও ৩ জন।

Arjun Kapoor: করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সংক্রমিত পরিবারের আরও ৩ জন। - West Bengal News 24

গোটা দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের অনেক তারকাই। সুস্থও হয়ে উঠছেন তাঁরা। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান, অমৃতা অরোরা। আপাতত, তাঁরাও সুস্থ রয়েছেন। তবে এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর।

এই নিয়ে দ্বিতীয়বার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন তিনি। তবে এবার শুধু অর্জুন কাপুরই নন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অর্জুনের বোন অনসূলা কাপুর, অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর ও তাঁর স্বামী করণ বুলানি।

গতবছর সেপ্টেম্বর মাসে প্রেমিকা মালাইকা অরোরা করোনা আক্রান্ত হওয়ার পর পরই খবর আসে অর্জুন কাপুর করোনা আক্রান্ত। এই ঘটনার দেড় বছর কাটতে না কাটতেই ফের করোনা থাবা বসাল অর্জুনের শরীরে।

আরও পড়ুন: ‘বিয়ে কবে করছেন? ক্যাটরিনার প্রশ্নে কী উত্তর দিয়েছিলেন সালমান?

বুধবার বোন অনসূলার জন্মদিনেই করোনা পজিটিভ হওয়ার খবর পান অর্জুন কাপুর। তবে তার আগেই মঙ্গলবার মধ্যরাতে বোন অনসূলার সঙ্গে ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও আপলোড করেন অর্জুন। যেখানে বোনকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

ভিডিও পোস্ট করে অর্জুন লিখেছিলেন, ‘প্রতিটি দিনই নিজেকে সেরা হিসেবে তুলে ধরো। সব সময় হাসি-খুশি থাকো। আমি আর মা সব সময়েই তোমার সঙ্গে আছি। যাই হয়ে যাক না কেন।’

বর্ষবিদায়ের সময় ফের মাথাব্যথা বাড়াচ্ছে দেশের ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। বাড়ছে ওমিক্রনের দাপট। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৯,১৯৫ জন। একলাফে যা বাড়ল অনেকটা।

মঙ্গলবারও দৈনিক সংক্রমণ ছিল ৬৩০০-র আশেপাশে। বুধবার সংক্রমিতদের ৫৯ শতাংশের শরীরেই করোনার নয়া স্ট্রেন ওমিক্রন মিলেছে বলে জানাচ্ছে স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট। দেশে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮১।

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button