মডেলিং

কেমন প্রেমিক চান মিস ইউনিভার্স? যা জানালেন হারনাজ সান্ধু

মিস ইউনিভার্সের মুকুট মাথায় পরলেন ভারতের হারনাজ সান্ধু। এরপর থেকেই তার ব্যক্তিজীবন নিয়ে আগ্রহ ডালপালা মেলেছে মানুষের মাঝে। সেলেব হুক ডট কমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, কেমন প্রেমিক চান তিনি। ধনী নাকি সংগ্রাম করছেন এমন কাউকে প্রেমিক হিসেবে পেতে চান কিনা তিনি।

মিস ইউনিভার্স হারনাজ সান্ধু এ প্রসঙ্গে বলেন, ধনী আর প্রভাবশালী ব্যক্তির বদলে কঠিন পরিশ্রম করছে, এমন যুবকের সাথেই প্রেম করতে বেশি পছন্দ করব আমি। এর কারণও সহজ। আমি নিজেও কঠোর সংগ্রাম করেই এ পর্যন্ত এসেছি। আর সামনেও এমন সংগ্রাম করেই চলতে হবে আমাকে। আমি মনে করি, জীবনে সংগ্রাম জরুরি। তাহলেই আমরা পরস্পরকে সম্মান করতে পারব।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত ‘এক্স-মেন’-এর হিউ জ্যাকম্যান

কী কী গুণ থাকতে হবে তার প্রেমিকের, এ ব্যাপারে হারনাজ পরিষ্কার করে বলেন, সবার আগে তাকে ভালো বন্ধু হতে হবে। বিয়ের পর যেন পস্তাতে না হয়, যেন মনে না হয় যে ফেঁসে গেছি। প্রেমিক হিসেবে এমন কাউকেই চাইবো যার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবো।

India’s Harnaaz Sandhu waves after being crowned Miss Universe 2021 during the 70th Miss Universe pageant, Monday, Dec. 13, 2021, in Eilat, Israel. (AP Photo/Ariel Schalit)

কারণ, এটা সারা জীবনের বিষয়। আর আমার আবেগকেও তার বুঝতে হবে। আমার ক্যারিয়ারের প্রতিও তার মনে শ্রদ্ধা থাকতে হবে। আমার উন্নতিতে যেন তার মনে হিংসার জন্ম না হয়। স্বামী-স্ত্রী হিসেবে একে অপরকে সমান চোখে দেখতে পারার গুণ থাকাটাও খুব জরুরি। অধিকারবোধের সাথে থাকতে হবে দায়িত্ববোধও।

হারনাজ সান্ধু আগেই জানিয়েছেন, বলিউডে কাজ করতে চান তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি সত্যিই জানি না যে বলিউডে প্রবেশ করে কেমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে আমাকে। তবে সব পরিস্থিতি কীভাবে মোকাবেলা করবো তা সম্পূর্ণই আমার ব্যাপার। এ ব্যাপারে এখন কথা বলা তাই অর্থহীন।

আরও পড়ুন ::

Back to top button