টলিউড

বর-বধূর সাজে ওম-শ্রাবন্তী, সত্যিটা কী?

বর-বধূর সাজে ওম-শ্রাবন্তী, সত্যিটা কী? - West Bengal News 24

টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না আর গোড়ের মালায় সেজে পারফেক্ট বাঙালি কনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। পাশে টোপর মাথায় দিয়ে তৈরি বর, ওম সাহানি। কেউ কেউ যখন ভাবছিল ভয় পাবে তারা, সেটা না হয়ে উল্টো ভালোবাসা ছড়িয়ে দিলেন দুজনে! তারই ঝলক প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী।

বিয়ের মৌসুম এমনকিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের সানাই বাজছে। সেই আমেজেই আচমকা বর-কনের বেশে হাজির ওম ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে সবটাই পর্দার জন্য। নবাগত পরিচালক অয়ন দে’র ‘ভয় পেও না’ ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। ছবিটি তারই পোস্টার।

আরও পড়ুন : বকেয়া পারিশ্রমিক নিতে চান না অভিনেতা !

আগামী ৪ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে এই ছবির। বছর খানেক আগে ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেবার তাদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম। কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। এবার আরও গাঢ় হবে ওম-শ্রাবন্তীর রসায়ন।

ছবির গল্পে দেখা যাবে, অনন্যা (শ্রাবন্তী) ডা. আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক একেবারেই ভালো নয় শাশুড়ির। বউমাকে তিনি ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান।

কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। এমনিতে ভূতে পায় পান শ্রাবন্তী, কিন্তু হরর ছবিতে অভিনয় করতে ভালোবাসেন। এটি তার চার নম্বর ভুতুড়ে ছবি। শ্রাবন্তীর কথায়, ‘ভূতের ভয় পেতে ভালোবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button