বলিউড

মুক্তির অপেক্ষায় প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’

করোনা মহামারির প্রভাব কাটিয়ে পৃথিবী হয়ে উঠছিল স্বাভাবিক। ঠিক তখনই ধরা দিল করোনার নতুন ধরন ওমিক্রন। যার প্রভাব পড়েছে সিনেমা পাড়ায়ও।

কিছুদিন আগে শনাক্ত হয়েছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। ফলে কিছু প্রদেশের সিনেমা হল বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে। স্থগিত হয়েছে ‘আরাআরআর’ ও ‘জার্সি’ সিনেমার মুক্তি। গুজব ছড়িয়েছিল স্থগিত হতে পারে প্রভাস-পূজা জুটির ‘রাধে শ্যাম’ সিনেমাও।

কিন্তু এরই মধ্যে ভক্তদের জন্য সুখবর দিলেন ‘রাধে শ্যাম’ সিনেমার টিম। সুপারস্টার প্রভাস অভিনীত এই সিনেমার মুক্তির তারিখ পরিবর্তনের কোনো সুযোগ নেই বলে জানান তারা।

আরও পড়ুন: একসাথে তিন সিনেমা নিয়ে ফিরছেন অভিনেত্রী

সিনেমার মুক্তি নিয়ে অনেকটাই দুশ্চিন্তায় ছিলেন ভক্তরা। কিন্তু ছবির কর্তৃপক্ষ মুক্তি স্থগিত হওয়ার গুজব অস্বীকার করেছেন।

তাই নির্মাতারা ‘রাধে শ্যাম’ মুক্তির তারিখসহ একটি নতুন পোস্টার প্রকাশ করেছেন, যা ভক্তদের আশ্বস্ত করেছে ‘রাধে শ্যাম’ সঠিক সময়েই মুক্তি পাবে।

প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত ‘রাধে শ্যাম’ ১৪ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তির কথা রয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার। একটি মহাকাব্যিক প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি। সিনেমায় একজন গণকের চরিত্রে অভিনয় করবেন প্রভাস। সঙ্গে আছেন পূজা হেগড়ে।

আরও পড়ুন ::

Back to top button