টলিউডরাজনীতি

কি কারনে বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত!

Bonny Sengupta: কি কারনে বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত! - West Bengal News 24

টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত রাজ্যে বিজেপিতে যোগ দেন ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে। ভোট শেষে বনিও হাঁটলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীদের পথে।

এক প্রতিবেদন থেকে জানা যায়, আমার সব সম্পর্ক ছিন্ন হলো এখন থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে এমনই লিখেছেন সোমবার দুপুরে টুইট করে বনি।

ব্যর্থ হয়েছে এ দল নিজেদের দেওয়া প্রতিশ্রুতি পালনে । সে রকম কিছু তাদের তরফে আমার নজরে পড়িনি রাজ্যে ও বাংলা চলচ্চিত্র জগতের উন্নয়নের যে আশ্বাস তারা দিয়েছিল ।

এ নিয়ে শুভেন্দু অধিকারীকে বিঁধলেন দেবাংশু দলছাড়ার খবর দিয়ে বনি টুইট করার পরই। দাদা গো, লোড শেডিং আবার পরে করবে। এদিকে দেখে, সর্বনাশ হয়ে গেছে – এমনই লিখেছেন শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে তৃণমূল নেতা।

প্রসঙ্গত,তৃণমূল থেকে একের পর এক নেতা বিজেপিতে যোগ দেন ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে। এই নিয়েই বিজেপি শক্তি বাড়াতে থাকে।

আরও পড়ুন: এবার বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত

শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো হেভিওয়েট নেতারা ছিলেন দলত্যাগীদের তালিকায়। সে তালিকায় যোগ দেন শ্রাবন্তী, তনুশ্রীর মতো অভিনেতাও। ভোট শেষে তৃণমূলে ফিরেছেন রাজীব। বিজেপি ছেড়েছেন শ্রাবন্তীও।

গেরুয়া শিবিরে তৃণমূল কংগ্রেস থেকে যাওয়া এখন উল্লেখযোগ্য নাম শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম বিধানসভা নির্বাচনে তার বিরুদ্ধে লোডশেডিং করে ভোটে জেতার অভিযোগ তুলেছিল তৃণমূলের একাংশ।

এ অভিযোগ তুলেছিলেন খোদ দেবাংশুও। পূর্ব মেদিনীপুরের নেতা অখিল গিরিও শুভেন্দুকে এ নিয়ে কটাক্ষ করেছিলেন। বনির দলত্যাগে আজ সে কথা ফের টেনে বের করলেন দেবাংশু।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button