বলিউড

সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি!

Mouni Roy-Suraj Nambiar Wedding: সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি! - West Bengal News 24

মৌনি রায়ের বিয়ে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। ২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। তবে মালায়লি নিয়মে সকালেই গাটছড়া বেঁধেছিলেন মৌনি রায়।

দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বর ও কনে। তারপর বাঙালি নিয়ম মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া। পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়। রইল গ্র্যান্ড ওয়েডিংয়ের ঝলক।

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় । মৌনি রায়ের বিয়ে নিয়ে ধুন্ধুমার কান্ড বি-টাউনে। বিয়ের খবরেই মাতোয়ারা বি-টাউন। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিয়ের পিঁড়িত বসলেন মৌনি রায়।

২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে মালায়লি নিয়মে গাটছড়া বাঁধলেন মৌনি রায়। বরের পরিবারের নিয়ম মেনেই সকাল সকাল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলি অভিনেত্রী মৌনি রায়।

বিয়ের ছবি ছড়িয়ে পড়তেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।Mouni Roy-Suraj Nambiar Wedding: সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি! - West Bengal News 24

মালায়লি নিয়মের পর বাঙালি রীতি মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া মৌনি রায়। পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়।

লাল লেহেঙ্গায়, মাথায় বড় মাঙ্গটিকা, গলায় ফুলের মালা,মাথায় বড় ওড়না পরে কনের সাজে দেখা গিয়েছে মৌনি রায়কে। পান পাতায় মুখ ঢেকে বিয়ের পিঁড়িতে বসেছেন মৌনি রায়। নববধূর দেখে চোখ ফেরাতে পারছেন না কেউ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি ও ভিডিও।

আরও পড়ুন: বিচ্ছেদের সিদ্ধান্ত সামান্থার!

সূরজকে পাঞ্জাবি-পাজামা, পাগড়ি পরে দেখা গেছে। তবে বাঙালি বিয়েতে ভিন্ন সাজে বিয়ের পিঁড়িতে বসলেন বর ও কনে। নববধূকে ভালবাসাকে উজাড় করে দিয়েছেন অনুরাগীরা।

সকালে বিয়ের সাজেই লাল পাড়ের সাদা ট্র্যাডিশনাল কাঞ্জিভরম,সঙ্গে ভারী গয়না, মাথায় ফুলের মালা দিয়ে সেজেছিলেন মৌনিবরায়। অন্যদিকে ঘিয়ে রঙের পাঞ্জাবি ও ধুতি পরেছিলেন সূরজ। দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিলেন বর ও কনে।

সূরজের বাড়ির নিয়ম মেনে চলছে বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানের পর নিয়ম মেনে মৌনির গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিয়েছেন সূরজ। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মৌনি ও সূরজের বিয়ের ছবি দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। মালায়ালি নিয়ম মতোই সারা জীবনের বন্ধনে আবদ্ধ হলেন মৌনি ও সূরজ। বিয়ের সাজে মৌনিকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন সমস্ত ভক্তরা।

বিয়ে সম্পন্ন হতেই স্বামী সূরজকে জড়িয়ে ধরেছেন মৌনি। বিয়ের পর নবদম্পতিতে আশীর্বাদ করেছেন পরিবারের সকলে। দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button