বলিউড

অবশেষে ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন সালমান

Salman Khan and Katrina Kaif: অবশেষে ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন সালমান - West Bengal News 24

ক্যাটরিনা কাইফের বিয়ের প্রায় দুইমাস পর প্রাক্তন গার্লফ্রেন্ডকে শুভেচ্ছা জানালেন সালমান খান। প্রাক্তন বিগ বস বিজেতা রুবিনা দিলাইক এবং চলতি সিজনের প্রতিযোগী রাখি সাওয়ান্ত ক্যাটরিনার সুপারহিট আইটেম ‘চিকনি চামেলি’তে পারফর্ম করতে দেখা যায়। সেই পারফরম্যান্স শেষেই সালমান অভিনন্দন জানান প্রাক্তনকে।

অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নিজের সম্পর্ক বিয়ের আগে পর্যন্ত গোপন রেখেছিলেন ক্যাটরিনা। ভাঙা সম্পর্কের বোঝা বয়ে ক্লান্ত অভিনেত্রী চাননি এবার তার প্রেম কাহিনিতে কারও নজর পড়ুক।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে সাত পাকে বাঁধা পড়েন ‘ভি-ক্যাট’। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় ছিল এই বিয়েতে উপস্থিত ছিলেন না সালমান খান বা তার পরিবারের কোনো সদস্য।

ক্যাটরিনার বলিউড ক্যারিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন সালমান খান। তার ছত্রছায়াতেই ধীরে ধীরে হিন্দি না জানা ব্রিটিশ সুন্দরী বলিউডের প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন।

আরও পড়ুন: রশ্মিকা মন্দানার সৌন্দর্যের রহস্য!

তবে সালমানের বোন অর্পিতা খান শর্মা জানিয়েছিলেন ক্যাটরিনার বিয়ের আমন্ত্রণ পাননি তারা। কেন? সেই প্রশ্নের জবাব মেলেনি। শেষমেষ বিগ বস ১৫-এর গ্র্যান্ড ফিনালেতে আচমকাই ক্যাটরিনা কাইফের জন্য অভিনন্দন বার্তা দিলেন সালমান। ক্যামেরার দিকে তাক করে ভাইজান বলে ওঠেন, ‘ক্যাটরিনা, শাদি মুবারক হো’।

কিন্তু আচমকাই কেন এ কথা বললেন সালমান? বিগ বসের গ্র্যান্ড ফিনালে-তে অবশ্য একবার নয়, একাধিকবার উঠলো ক্যাটরিনা-ভিকির বিয়ের প্রসঙ্গ। শেহনাজ গিল এদিন বলে ওঠেন, ‘ক্যাটরিনা কাইফ এখন পঞ্জাবের ক্যাটরিনা হয়ে হয়ে গেছেন।

কারণ ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। স্যার আপনি খুশিতে থাকুন শুধু, জানি না আমি একটু বেশি বলছি কিনা, ক্ষমা করবেন’। এরপর শেহনাজ আরও যোগ করেন, ‘স্যার আপনাকে সিঙ্গেলই মানায়’। একথা শুনে সালমান বলেন, ‘যখন হয়ে যাব (সিঙ্গেল) তখন নিশ্চয়ই মানাবে’।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button