ভাইরাল

ওপেন প্লাটফর্মে মিঠুন চক্রবর্তীর স্টাইলে তুমুল নাচে ভাইরাল সুন্দরী কন্যা, রইল ভিডিও

ওপেন প্লাটফর্মে মিঠুন চক্রবর্তীর স্টাইলে তুমুল নাচে ভাইরাল সুন্দরী কন্যা, রইল ভিডিও - West Bengal News 24

ইন্সটা রিল হ‍্যা এখন এটাই ট্রেন্ড। সোশ্যাল মিডিয়া মানে এখন রিল ভিডিও ছড়াছড়ি। প্রতিনিয়তই ভাইরাল হচ্ছে একের পর এক নাচ গানের ভিডিও। কিন্তু তার মাঝেই আলাদা করে নজর কাড়লো এই যুবতী। সাধারণত বাড়ির ছাদে বাগান এলাকায় নাচের প্রতিভা তুলে ধরতে দেখা যায় সবাইকে। কিন্তু এই যুবতী কিছুটা হটকে।

রেলওয়ে স্টেশন থেকে খোলা রাস্তা হাটে বাজারে- এগুলোই তার ডান্স প্লাটফর্ম। ওপেন প্লাটফর্মেই নিজের প্রতিভা তুলে ধরে এই ভাইরাল গার্ল সহেলি রুদ্র। কলকাতা শহর থেকে শহরতলী অনেক স্টেশনে ঘুরে ঘুরে নাচতে দেখা গেছে তাকে। এবারেও তার অন‍্যথা হলো না। স্টেশনেই ফের নাচ করে ভাইরাল হলো সহেলী।

আরও পড়ুন : পরনে টুকটুকে লাল শাড়ি, দুর্দান্ত শরীরী হিল্লোল অসাধারন নাচে তাক লাগাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে প্লাটফর্মের উপর মিউজিকের তালে তালে নেচে চলেছে সে। পরনে ছিল জিন্সের প্যান্ট ও কালো রংয়ের ক্রপ টপ। এই ক্যাজুয়াল লুকেই অভিনেতা মিঠুন চক্রবর্তীর স্টাইলে নেচে নজর কাড়লো সহেলী। মিউজিকের প্রতিটি বিটের সাথে তার বডি ল্যাঙ্গুয়েজ এক্সপ্রেশনে মাত হয়েছেন দর্শকগণও।

এতো মানুষের ভীড়েও সে যেভাবে আত্ববিশ্বাসের সঙ্গে নাচ করেছে তা সত‍্যি অবাক করার মতোন। তার নাচ দেখে কিছুক্ষণের জন্য থমকে গিয়েছেন ট্রেন যাত্রীরাও। প্রতিভা প্রকাশের জন‍্য যে নির্দিষ্ট কোনো মঞ্চের প্রয়োজন হয় না তা প্রমান করে দিয়েছে এই নৃত‍্যশিল্পী। সবথেকে বড় কথা নাচ করতে গিয়েও করোনা সতর্কতা মানতে ভোলেনি সে, মাস্ক পরেই পুরো নাচ তুলে ধরেছে যা নেটিজেনদের আরো পছন্দ হয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button