বলিউড

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সুনীল গ্রোভার!

Sunil Grover: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সুনীল গ্রোভার! - West Bengal News 24

হার্টের অসুখে ভুগছিলেন, ছিল বুকে ব্যথাও, ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি হন অভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover)। মুম্বইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে হার্টের সার্জারি হয় জনপ্রিয় অভিনেতার। রিপোর্ট অনুযায়ী, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে এখনও হাসপাতালেই রয়েছেন অভিনেতা।

দ্য কপিল শর্মা শোয়ে জনপ্রিয় ডাঃ মসুর গুলাটির চরিত্রে অভিনয় করেন সুনীল গ্রোভার। এছাড়াও সিনেমা ও ওয়েব সিরিজেও দেখা যায় তাঁকে। অভিনেতা হিসাবে তাঁকে পছন্দ করেন শাহরুখ খান থেকে শুরু করে সলমন খান।

আরও পড়ুন: আমাকে সবচেয়ে খারাপ মনে করে এই বিশ্ব: সুস্মিতা সেন

সূত্রের খবর, কিছুদিন আগেই বুকে ব্যথা অনুভব করেন সুনীল, ডাক্তারের পরামর্শ নেওয়ার পরই হার্টের সার্জারি করান সুনীল। বুধবার জনপ্রিয় সেলিব্রিটি ফটোগ্রাফার খবরটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। কমেন্ট সেকশনে সুনীলের ফ্যানেরা তাঁর আরোগ্য কামনা করেন।

এক নেটিজেন লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন’। অন্য এক নেটিজেন লেখেন, ‘ভগবান আপনাকে সুস্থ করে দিক তাড়াতাড়ি’। এক ফ্যান লেখেন, ‘আপনি নিজেই আমাদের জন্য হার্টের ডাক্তার, তাড়াতাড়ি সেরে উঠুন’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি সলমন খানের সঙ্গে দ্য দাবাং ট্যুরে গিয়েছিলেন তিনি। গজনী, দেব ডি, ভারত-এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাঁকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ সানফ্লাওয়ার।

সেই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল গ্রোভার। এক সাইকো প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button