বলিউড

৭ বছর লিভ টুগেদার করেছেন হৃতিকের কথিত প্রেমিকা

Hrithik Roshan: ৭ বছর লিভ টুগেদার করেছেন হৃতিকের কথিত প্রেমিকা - West Bengal News 24

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। সম্প্রতি অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। তবে হৃতিকের আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার করেছেন সাবা।

২০১৩ সালে সাবার সঙ্গে তার প্রেম ও লিভ টুগেদারের বিষয়টি প্রকাশ করেন ইমাদ। হৃতিকের সঙ্গে এই অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন চাউর হলে নতুন করে সেই সাক্ষাৎকারটি প্রকাশ্যে এসেছে।

ইমাদ শাহ বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি। সাবা আজাদ ও আমি একসঙ্গে আছি। এভাবেই আমরা একসঙ্গে বিভিন্ন কাজ করতাম। মঞ্চ নাটকে কাজ করার সময় পরস্পরকে সাহায্য করতাম। নাটকের মহড়ার পর একসঙ্গে অনেক সময় কাটাতাম। নিজের মতো একজন সঙ্গী পাওয়া খুবই আনন্দের।

আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সুনীল গ্রোভার!

আমাদের পছন্দগুলো একরকম এবং এই কারণেই বোঝাপড়াটাও ভালো হয়।’ তবে ৭ বছর লিভ টুগেদারে থাকার পর ২০২০ সালে সম্পর্কের ইতি টানেন ইমাদ ও সাবা।

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে হৃতিক ও তাকে হাতে হাত রেখে বের হতে দেখা যায়। হঠাৎ এই অভিনেত্রীর সঙ্গে হৃতিককে দেখে বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন— প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button