বলিউড

যেভাবে হয় কুণাল-নয়নার প্রেম!

Kunal Kapoor: যেভাবে হয় কুণাল-নয়নার প্রেম! - West Bengal News 24

করণ জোহারের ফ্যাশন শোয়ে দেখা বলিউড তারকা কুনাল কাপুর ও নয়না বচ্চনের। অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে সেখানে গিয়েছিলেন নয়না।

কুণাল অন্য একটি শো শেষ করে রওনা হচ্ছিলেন বাড়ির পথে। করণের অনুরোধে তার অনুষ্ঠান দেখার জন্য থেকে যান ‘রং দে বাসন্তী’-র অভিনেতা। আলাপ হয় শ্বেতার বোন নয়নার সঙ্গে।

এরপর একই বিমানে মুম্বাই ফিরেছিলেন তারা। কুণালের যদিও অন্য একটি বিমানে আসার কথা ছিল। কিন্তু নয়নার সঙ্গে সময় কাটানোর রাস্তা খুঁজে নিয়েছিলেন নায়ক। এভাবেই আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। সম্পর্ক নিয়ে যদিও বিশেষ ঢাকঢোল পেটাননি কখনোই।

এক সাক্ষাৎকারে নয়না জানিয়েছিলেন, সুদর্শন চেহারার বলিউড নায়ককে প্রথমেই মনে ধরেছিল তার। পরবর্তীতে কুণালের ব্যক্তিত্বেও একই ভাবে মুগ্ধ হয়েছিলেন ।

২০১২ সাল থেকে তাদের প্রেমের শুরু। ২০১৫ সালে পূর্ব আফ্রিকার সেশেলস দ্বীপে ছিমছাম ভাবে বিয়ে করেন তারা। প্রচারের আলো থেকে দূরে থাকতে ভালোবাসেন দুজনেই।

পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি থেকে সযত্নে আড়ালে রেখেছেন নিজেদের। তবে পরিবারে নতুন সদস্য আসার খবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তারা। পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন কুণাল কপূর এবং নয়না বচ্চন। সাত বছরের দাম্পত্যে শুরু নতুন অধ্যায়। স্বামী-স্ত্রী এখন মা-বাবাও বটে।

আরও পড়ুন: ৭ বছর লিভ টুগেদার করেছেন হৃতিকের কথিত প্রেমিকা

টুইট করে কুণাল লিখলেন, ‘আমাদের শুভাকাঙ্ক্ষীদের জানাই, আমি আর নয়না পুত্রসন্তানের অভিভাবক হয়েছি। অগাধ আশীর্বাদের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ আমরা।’

২০১৫ সালে নয়নার সঙ্গে বিয়ে হয় কুণালের। নিজের ব্লগে পরিবারে নতুন সদস‍্য আসার কথা জানিয়েছেন অমিতাভও। কুণালকে শেষ দেখা গিয়েছিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ দ্য এম্পায়ার-এ ।

২০২১ সালের ২৭ আগস্ট মুক্তি পায় এই ওয়েব সিরিজ। মুঘল সম্রাট বাবরের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। কুণালের অভিনয় প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button