বিচিত্রতা

স্বামীকে নিলাম করতে চেয়ে বিজ্ঞাপন দিলেন নারী!

স্বামীকে নিলাম করতে চেয়ে বিজ্ঞাপন দিলেন নারী! - West Bengal News 24

বিভিন্ন বস্তু বা জিনিস নিলামের বিজ্ঞাপন সম্পর্কে আমরা জানি। পত্র-পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে এসব বিজ্ঞাপন প্রায়ই দেখা যায়। কিন্তু কখনোও দেখেছেন স্বামীকে নিলামে তোলার জন্য কোনও নারীকে বিজ্ঞাপন দিতে। হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে নিউজিল্যান্ডে।

লিন্ডা ম্যাকঅ্যালিস্টার নামে নিউজিল্যান্ডে বসবাসকারী আয়ারল্যান্ডের বাসিন্দা এক নারী এই বিজ্ঞাপন দেন। কিছুক্ষণের মধ্যেই তা হইচই ফেলে দেয় নেটদুনিয়ায়।

জানা গেছে, ফেরিওয়ালার মতো স্বামীকে নিলাম করতে চেয়ে একটি নিলামের ওয়েবসাইটে এমনই বিজ্ঞাপন দেন লিন্ডা। এতে তিনি তার স্বামীর উচ্চতা, গায়ের রং, কী কাজ করেন, কত বয়সসহ যাবতীয় তথ্য ওই ওয়েবসাইটে দিয়েছেন। সেই সঙ্গে লিখেছেন, “বিক্রয় চূড়ান্ত। তবে কোনওভাবেই বদল বা ফেরত দেওয়া যাবে না।”

আরও পড়ুন : যেভাবে ভারতে বসে আমেরিকায় সাড়ে পাঁচশ’ কোটি টাকা হাতিয়ে নেন এই যুবক, অতঃপর…

এমন বিজ্ঞাপন দেওয়ার কারণ কী? গরমের ছুটিতে স্ত্রীকে ঘুরতে না নিয়ে যাওয়াকে কেন্দ্র করেই এমন আজব ঘটনার সূত্রপাত। ওই নারীর নাম লিন্ডা ম্যাকঅ্যালিস্টার। আয়ারল্যান্ডের বাসিন্দা। তার অভিযোগ, স্বামী জন ম্যাকঅ্যালিস্টার দুই সন্তান এবং স্ত্রীকে বাড়িতে ফেলে রেখে গরমের ছুটিতে একা ঘুরতে গিয়েছেন। সেখানে আনন্দ, ফূর্তিতে মজে রয়েছেন।

স্বামী নিলামের বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর কয়েক ঘণ্টার মধ্যে ১২ জন গ্রাহকও জুটে যায়। দাম ওঠে ১০০ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে আট হাজার টাকা। বন্ধুদের কাছ থেকে তাকে নিলামে তোলার খবরটি পেয়েছিলেন জন।

তবে নিলামের ওই ওয়েবসাইটি এই বিজ্ঞাপন সরিয়ে দিয়েছে। ওয়েবসাইটের পলিসি এবং কমপ্লায়েন্স ম্যানেজার জেমস রায়ান বলেন, “কোনও নারী তার স্বামীকে নিলামে তুলেছেন এ রকম বিজ্ঞাপন এই প্রথম দেখলাম।”

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button