বলিউড

আমাকে ছুঁলেই ৫০০ কোটির মানহানির মামলা!: রাখি

Rakhi Sawant: আমাকে ছুঁলেই ৫০০ কোটির মানহানির মামলা!: রাখি - West Bengal News 24

রাখি সাওয়ান্ত মানেই ধামাকা। কীভাবে খবরে থাকতে হয়, তা যেন একেবারে জলভাত করে ফেলেছেন রাখি সাওয়ান্ত। আর তাই তো বলিউডের এই মির্চি গার্লকে নিয়ে সব সময়ই উৎসাহ তুঙ্গে। তবে এবার রাখি সাওয়ান্তকে যা করলেন, তা দেখে হতবাক সবাই!

গপ্পোটা হল, বুধবার বিগ বস প্রতিযোগী ও অভিনেত্রী শমিতা শেট্টির বার্থডে পার্টিতে যোগ দিয়েছিলেন রাখি সাওয়ান্ত। সেই পার্টি থেকে বের হয়েই চিত্রসাংবাদিকদের খপ্পরে পড়লেন রাখি সাওয়ান্ত।

পাপারাৎজিদের ক্য়ামেরার সামনে নানা পোজও দিতে শুরু করেন রাখি। ঠিক সেই সময়ই, সাংবাদিক বলে ওঠেন, আপনি তো নোরা ফতেহির থেকেও হট! সাংবাদিকদের মুখে একথা শুনে কিছুটা লজ্জাও পেয়ে যান রাখি। তিনি সোজা বলেন, নোরা আমার দারুণ পছন্দের।

তবে রাখি বোমা ফাটান তাঁর একটু পরেই। ভিড় করে যখন চিত্রসাংবাদিকরা তাঁর ছবি তুলতে এগিয়ে আসেন, ঠিক তখনই রাখি চিৎকার করে বলে ওঠেন, ‘আমার শরীরে যদি কারও ছোঁয়া লাগে তাহলে তাঁর বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করব।’

আরও পড়ুন: ‘আবার করোনার থাবা বচ্চন পরিবারে !

রাখির মুখে একথা শুনে একেবারে হতবাক চিত্রসাংবাদিকরা। তবে রাখি পড়ে খোলসা করেছেন, তিনি গোটাটাই রসিকতা করেছেন!

বিগ বস ১৫ -এ প্রতিযোগী ছিলেন রাখি। নিজের কায়দাতেই জমিয়ে দিয়েছিলেন বিগ বসের অন্দর। এমনকী, এই বিগ বসেই তাঁর স্বামী রীতেশ সিংকে নিয়ে এসে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by Filmozo (@filmozo)

তবে পরে জানা গিয়েছে, রীতেশের সঙ্গে রাখির বিয়ে বৈধ নয়। এমনকী, রীতেশ ইতিমধ্যেই বিবাহিত! সেই স্ত্রীয়ের সঙ্গে রীতেশে বিচ্ছেদও হয়নি। তবে এসবকে একেবারে পাত্তা না দিয়ে বিগ বসের অন্দরে রীতেশ-রাখির প্রেম ছিল দেখার মতো।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button