বলিউড

হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন নোরা!

Nora Fatehi: হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন নোরা! - West Bengal News 24

শুক্রবার বিকেলে নোরার ইনস্টাগ্রাম প্রোফাইল খুঁজতে গিয়ে অনেকেই চমকে যান। দেখা যায় গোটা অ্যাকাউন্টটাই উড়ে গিয়েছে।

অনুরাগীদের রীতিমতো চমকে দিয়ে ইনস্টাগ্রাম প্রোফাইল ডিলিট করে দিলেন অভিনেত্রী তথা বেলি ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। শুক্রবার বিকেলে নোরার ইনস্টাগ্রাম প্রোফাইল খুঁজতে গিয়ে অনেকেই চমকে যান। দেখা যায় গোটা অ্যাকাউন্টটাই উড়ে গিয়েছে। আর তার পর থেকেই বিভিন্ন জল্পনা শুরু।

নোরা (Nora Fatehi) কেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। কিন্তু কোনও প্রযুক্তিগত কারণে অ্যাকাউন্ট ডিলিট হয়েছে নাকি তিনি নিজেই ডিলিট করে দিয়েছেন তা নিয়ে জল্পনা চলছে। নোরার ইনস্টাগ্রাম প্রোফাইল খুঁজলেই দেখানো হচ্ছে “Content unavailable”.

অভিনেত্রী ইনস্টাগ্রামে খুবই অ্যাক্টিভ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। তাই তাঁর অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট হয়ে যাওয়ায় অবাক নেটিজেন।

আরও পড়ুন: কেবল হিন্দিতেই ১০০ কোটির ব্যবসা!

নোরার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩৭.৬ মিলিয়ন। প্রায়ই উষ্ণ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন। কখনও বা নাচের মহড়ার কিছু মুহূর্ত শেয়ার করেন তিনি। আর তাই তাঁর ইনস্টাগ্রামে না থাকায় মন খারাপ অনুরাগীদের।

এই মুহূর্তে নোরা দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন। সেখান থেকে কিছু ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন। এই ছবিগুলিতে দুটি সাদা সিংহের সঙ্গে নোরাকে ছবি তুলতে দেখা গিয়েছে।

Nora Fatehi: হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন নোরা! - West Bengal News 24

কাজের দিক থেকে কিছুদিন আগেই গুরু রানধওয়ার সঙ্গে একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন নোরা ফাতেহি। ডান্স মেরি রানি নামের সেই ভিডিও এই মুহূর্তে ট্রেন্ডিং। গানটি ব্যাপক ভাবে সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

এর আগেও গুরু রানধওয়ার সঙ্গে আরও একটি ভিডিও করেছিলেন নোরা। সেই গানের নাম ছিল নাচ মেরি রানি। দুটি গানই বেশ হিট। রানধওয়ার সঙ্গে নোরার রসায়নও বেশ পছন্দ দর্শকদের। বলিউডে গুঞ্জন, দুজনে নাকি ডেটও করছেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button