জাতীয়

মুম্বাইয়ে ডিভোর্স বাড়ার ‘কারণ’ যানজট! (দেখুন ভিডিও)

Amruta Fadnavis : মুম্বাইয়ে ডিভোর্স বাড়ার ‘কারণ’ যানজট! (দেখুন ভিডিও) - West Bengal News 24

মুম্বাইয়ে ডিভোর্সের প্রবণতা বাড়ার জন্য তীব্র যানজটকে দায়ী করেছেন মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের স্ত্রী অমৃতা ফড়ণবীস। শনিবার মুম্বাইয়ের রাস্তাঘাটের পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে তিনি এই অদ্ভুত দাবি করেন বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে।

সাংবাদিকদের তিনি বলেন, ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইতে অন্তত ৩ শতাংশ বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ যানজট।

অমৃতা বলেন, এক জন সাধারণ নাগরিক হিসেবে আমি এ কথা বলছি। বাইরে বেরোলেই রাস্তায় গর্ত, যানজটসহ বেশ কিছু সমস্যা দেখতে পাই। যানজটের কারণে মুম্বইয়ের নাগরিকরা তাদের পরিবারকে সময় দিতে পারেন না এবং এরই জেরে ৩ শতাংশ বিবাহ বিচ্ছেদ হয়।

আরও পড়ুন : আল্লু অর্জুনের স্টাইলে কোটি টাকার রক্ত চন্দন পাচার, অতঃপর…

অমৃতা ব্যক্তিগতভাবে রাস্তাঘাটের গর্ত ও যানজটে আটকে দুর্ভোগে পড়েছেন বলে দাবি করে তিনি আরও বলেন, ভুলে যান আমি দেবেন্দ্র ফড়ণবীসের স্ত্রী। আমি একজন নারী হিসেবে এ কথা বলছি। পথঘাটের গর্ত এবং যানজট কিভাবে আমাদের নাকাল করছে সেই অভিজ্ঞতা আমার নিজেরই আছে।

এদিকে, অমৃতার ওই মন্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই রাজনৈতির বিতর্ক শুরু হয়েছে। শিবসেনার রাজ্যসভা সংসদ সদস্য প্রিয়াংকা চতুর্বেদী অমৃতার নাম উল্লেখ না করে টুইটারে লিখেছেন, দিনের সেরা কুযুক্তি দেওয়ার পুরস্কার সেই নারী পাবেন যিনি বলেন, ৩ শতাংশ মুম্বইবাসী রাস্তায় যানজটের কারণে বিবাহ বিচ্ছেদ করছেন! বিচ্ছেদে মনোনিবেশ না করে বরং একটু ছুটি নিন। বেঙ্গালুরুবাসী এমন খবর পড়বেন না। আপনাদের দাম্পত্যের পক্ষে মারাত্মক হতে পারে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button