জাতীয়

লখনউতে বিজেপি সবকটি আসনেই জিতবে: রাজনাথ সিং

 

Rajnath Singh: লখনউতে বিজেপি সবকটি আসনেই জিতবে: রাজনাথ সিং - West Bengal News 24

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী এবং লখনউয়ের সাংসদ রাজনাথ সিং আজ উত্তর প্রদেশের নির্বাচনী সফরে রয়েছেন।

লখনউ পৌঁছে রাজনাথ সিং আবারও এবিপি গঙ্গার সঙ্গে বিশেষ কথোপকথনে উত্তরপ্রদেশের নির্বাচনে বিজেপির বড় জয় দাবি করেছেন। তিনি বলেছিলেন যে দলটি উত্তরপ্রদেশে উন্নয়নের ইস্যুতে নির্বাচনে লড়ছে এবং শুধুমাত্র উন্নয়নমূলক কাজে জয়ী হবে।

তিনি দাবি করেছেন যে বিজেপি উত্তরপ্রদেশে ৩০০ টিরও বেশি আসন জিতবে।

এবিপি গঙ্গা থেকে রাজনাথ সিং বলেন,” উত্তরপ্রদেশে বিজেপি দারুণ সাফল্য পাবে। আমরা গতবার যে আসন জিতেছি তার চেয়ে বেশি আসনে জিতব।

বিজেপি হল সেরা রাজনৈতিক দল যা সাধারণ মানুষের জন্য কাজ করে এবং রাজ্য ও দেশের উন্নয়ন করে। এই সত্য সবাই মেনে নেয়। নতুন উত্তরপ্রদেশ গড়তে হবে যাতে নতুন ভারত গড়ার সংকল্প পূর্ণ হয়।”

আরও পড়ুন: মুম্বাইয়ে ডিভোর্স বাড়ার ‘কারণ’ যানজট! (দেখুন ভিডিও)

তিনি আরও বলেন, “সবাই বিশ্বাস করে যে বিশ্বে ভারতের শক্তি বেড়েছে, আন্তর্জাতিক ফোরামে ভারতের স্বীকৃতি ইতিমধ্যে বেড়েছে। বিজেপি সব মানুষের সমর্থন পাবে।

আমাদের সরকার সমাজের দরিদ্র অংশের জীবনযাত্রার মান বাড়াতে যা যা পদক্ষেপ নেওয়া যেতে পারে তা নিয়েছে। লখনউয়ের সবকটি আসনেই জিতবে বিজেপি।”

কবে উত্তরপ্রদেশে নির্বাচন উত্তরপ্রদেশের ৪০৩ টি বিধানসভা আসনের জন্য ভোট ১০ ফেব্রুয়ারি থেকে সাত ধাপে শুরু হবে। উত্তরপ্রদেশে ১০, ১৪, ২০, ২৩, ২৭ এবং ৩ ও ৭ মার্চ সাত ধাপে ভোট হবে। যেখানে ভোট গণনা হবে ১০ মার্চ।

নির্বাচন কমিশন করোনার পরিপ্রেক্ষিতে উত্তরপ্রদেশ, পাঞ্জাব, গোয়া, মণিপুর এবং উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচনের জন্য ১১ ফেব্রুয়ারি পর্যন্ত কোনও রাজনৈতিক দলকে বড় সমাবেশ এবং রোড শো করার অনুমতি দেয়নি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button