বলিউড

ট্রেলারে ঝড় তুলেছে ‘বড় মিয়া ছোট মিয়া’

ট্রেলারে ঝড় তুলেছে ‘বড় মিয়া ছোট মিয়া’ - West Bengal News 24

বলিউডের দুই অ্যাকশন অভিনেতা এবার এক সঙ্গে আসছেন। মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি মুক্তি পেলো ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমার ট্রেলার।

এতে আছেন বলিউডের অন্যতম দুই অভিনেতা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। অক্ষয় এবং টাইগার অনস্ক্রিন রসায়ন পর্দায় ঝড় তুলে দিয়েছে।

ট্রেলারটি মুক্তির পর থেকেই ভক্তদের প্রশংসায় ভাসছেন অভিনেতারা। ভক্তদের মন্তব্যেই বুঝা যাচ্ছে তারা কতটা অপেক্ষায় আছেন সিনেমাটির জন্য।

অক্ষয় ও টাইগার এই ছবির মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর।

এই শিরোনামের সিনেমায় ১৯৯৮ সালে অমিতাভ বচ্চন এবং গোবিন্দ অভিনয় করেছিলেন। দর্শক এখনও তাদের চরিত্র ও অভিনয় মনে রেখেছেন। জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আজও ছবির গান ও অনেক সংলাপ।

মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি ট্রেলার মুক্তির পর বোঝা গেল, নতুন করে সবার মন জয় করবে ‘বড় মিয়া ছোট মিয়া’।

ইনস্টাগ্রামে ছবির ট্রেলার শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, ‘যখন আপনি এই পৃথিবীতে আত্মপ্রকাশ করেছিলেন, আমি তখন সিনেমা জগতে আত্মপ্রকাশ করেছিলাম। তারপরও মোকাবিলা করবে ছোট মিয়া? তাহলে হয়ে যাক।

আরও পড়ুন: ‘শাহরুখ খানকে নিয়ে বিতর্কে এবার মুখ খুললেন ঊর্মিলা!

তারই উত্তরে টাইগার শ্রফ লিখেছেন, ‘ডাবল অ্যাকশন, ডাবল ধামাকা! রেডি। অক্ষয়কুমার তো খিলাড়ির মতো। কি দেখাবে হিরোপান্তি?’

এদিকে প্রবীণ প্রযোজক বাশু ভগনানি যোগ করেছেন, ‘এটি আমার হৃদয়ের খুব কাছের একটি সিনেমা। দুই কিংবদন্তি অমিত জি এবং গোবিন্দকে এক সঙ্গে করেছে সিনেমাটি।

আমার প্রিয় ডেভিডজি দ্বারা পরিচালিত হয়েছিল। আবার আমার প্রিয় আলি আব্বাস জাফরের পরিচালনায় ছোট জ্যাকি মিয়াকে দেখে একটি জাদুর মতো অনুভূতি তৈরি হয়েছে। আমি খুব আনন্দিত।’

২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পাবে সিনেমাটি। হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button