ভাইরাল

কাঁচা বাদাম গানে ইউরোপের রাস্তায় যুবক যুবতীর দুর্দান্ত নাচ

কাঁচা বাদাম গানে ইউরোপের রাস্তায় যুবক যুবতীর দুর্দান্ত নাচ - West Bengal News 24

কাঁচা বাদাম গানে ইউরোপের রাস্তায় যুবক যুবতীর দুর্দান্ত নাচ। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই গো বুবু ভাজা বাদাম’ এই গানের সাথে পরিচিত ঘটেছে এখন প্রায় সমগ্র নেট দুনিয়ারই। সোশ্যাল মিডিয়ায় এই গানের তালে কোমর দোলাতে আর বোধহয় কেউ বাকি নেই। বাদাম গানের মহিমাতে ডুবে আছে সারা নেট পাড়া।

তবে এই গানের প্রসঙ্গ এলে যাঁর কথা না বললে চলে না তিনি হলেন বিখ্যাত ‘বাদাম গানের’ স্রষ্টা ও গায়ক বীরভূমের কুড়ালজুড়ি গ্রামের এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম গান বানানোর উদ্যেশ্য কিন্তু স্রষ্টার মোটেই ভাইরাল হওয়ার জন্য ছিলনা উলটে তিনি প্রতিদিনের পেটের ভাত যোগাতে নিজের একটি ভাঙাচোরা মোটরবাইক নিয়ে গ্রামে গ্রামে কাঁচা বাদাম ফেরি করে বেড়াতেন। আর তখনই আরও বেশি করে দর্শক টানতে গেয়ে ফেলেছিলেন এই ‘বাদাম গান’।

আর তারপরের ঘটনা তো আমাদের সবারই জানা। দেশের গণ্ডি অতিক্রম করে সেই বাদাম গান পৌঁছে গিয়েছিলো বিদেশে পর্যন্ত। বাংলাদেশ থেকে ইউটিউবাররা কনটেন্টের কারণে ভিড় জমাতেন ভুবন বাদ্যকরের বাড়িতে, তারপর তো বাদাম কাকুকে রাজনৈতিক ময়দানে পর্যন্ত ভোট প্রচারে দেখা মিলেছিল।

এখানেই শেষ নয় এবার এই বাদাম গানের সাথে জলওয়া দেখালেন ফ্রান্সের এক যুবক। ফ্রান্সের জিকা নামের ওই যুবক আগেও নাটু নাটু গানের সাথে নেচে প্রচুর সাফল্য পেয়েছিলেন। এবার সেই জিকা সাথে তার দুই বন্ধুকে নিয়ে ফ্রান্সের রাস্তায় কোমর দুলিয়ে ফের শিরোনামে উঠে এলেন।

আরও পড়ুন: ওপেন প্লাটফর্মে মিঠুন চক্রবর্তীর স্টাইলে তুমুল নাচে ভাইরাল সুন্দরী কন্যা, রইল ভিডিও

ফ্রান্সের রাস্তায় জিকার বাদাম গানের সাথে এমন অসাধারণ নাচের স্টেপ দেখে মুগ্ধ নেটপাড়া। বেশ প্রশংসিত হয়েছে বাদাম গানের সাথে তার ওই নাচ। তাইতো পোস্ট করার পরেই ৩৭,৪০০ লাইক হয়ে গিয়েছে দ্রুত। তার সাথে সাথে কমেন্ট বক্স ও কিন্তু ফাঁকা পড়ে নেই ভরে গিয়েছে নানা ধরনের কমেন্টে। শেষ পর্যন্ত ভুবন বাদ্যকরের গান ইউরোপ পর্যন্ত পৌঁছে গিয়েছে।

কিছুদিন আগেই তো দক্ষিণ আফ্রিকার তানজানিয়ার বাসিন্দা কিলি পলকেও এই গানের সাথে নাচতে দেখা গিয়েছিল। ওই যুবক মূলত বলিউডের গানের সাথে লিপ সিং করলেও বাদাম গানে কিন্তু নেচে জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে কিলির।

বাদাম গানের মহিমা যে ভুবন ভরা তার প্রমাণ মিলেছিল আবার আকাশপথে একজন বিমান দেবিকাকে ফ্লাইটের মধ্যেই এই গানে উদ্দাম নাচতে দেখা যাওয়ার পরও। বাদাম গানে যে মোহিত হয়ে রয়েছে সারা দুনিয়া এই কথা কিন্তু সর্বৈব সত্য।

বীরভূমের এক ছাপোষা বাদাম বিক্রেতা কিছুদিন আগে দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির ডাকে দাদাগিরির মঞ্চে পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন। জনপ্রিয়তা বাড়তে বাড়তে তিনি যে বেশ চর্চিত একটি নাম হয়ে গিয়েছেন সাথে তার গান যে সারা ভুবন ভরে গিয়েছে অথচ তিনি নিজে বিদেশের মাটিতে পা না রেখেই কেবলমাত্র নিজের সৃষ্টি দ্বারা সবার কাছে পৌঁছে গেলেন।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button