টলিউড

গরু পাচার মামলায় দেবকে সিবিআইয়ের আইনি নোটিশ

Dev : গরু পাচার মামলায় দেবকে সিবিআইয়ের আইনি নোটিশ - West Bengal News 24

গরু পাচার মামলায় তৃণমূল সাংসদ এবং অভিনেতা দীপক অধিকারী দেবকে আইনি নোটিশ পাঠিয়েছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ বুধবার সিবিআইয়ের পক্ষ থেকে দেবকে এ নোটিশ পাঠানো হয়।

ওই নোটিশে আগামী ১৫ ফেব্রুয়ারি সকাল ১১টা নাগাদ দেবকে নিজাম প্যালেসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কলকাতার দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।

দেবের সঙ্গে গরু পাচার কাণ্ডের কী সম্পর্ক তা অবশ্য এখনও স্পষ্ট নয়। সিবিআইয়ের নোটিশেও এ ব্যাপারে কিছু বলা হয়নি। তবে সূত্রের খবর, গরু পাচার কাণ্ডে যে সমস্ত সাক্ষীদের ইতিমধ্যে জেরা করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, তাদের বয়ানেই উঠে এসেছে অভিনেতা ও সাংসদ দেবের নাম। যদিও তৃণমূল সাংসদ দেব এই নোটিশ নিয়ে বুধবার সন্ধ্যা পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: রাহুল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিতে অভিনয় করবেন ছেলে সহজ!

পাচার কাণ্ডের তদন্তে রাজ্য পুলিশের বেশ কয়েক জন কর্তা ও কিছু ইনস্পেক্টরকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই ও ইডি। রাজ্যের এক মন্ত্রী এবং আইনজীবীকেও তলব করা হয়েছে।

এর আগে তদন্তকারীরা জানিয়েছিলেন গরু পাচারের লভ্যাংশের বেআইনি টাকাকে বৈধ করতে কিছু প্রভাবশালী ব্যক্তির যোগ প্রকাশ্যে এসেছে। যদিও এর আগে জানুয়ারির শেষ সপ্তাহে গরু পাচার কাণ্ডের মূল অভিযুক্ত এনামুল হককে জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button