বলিউড

ডেটিং অ্যাপে বলিউড সুন্দরী জাহ্নবী-নেহা শর্মা-বাণী কাপুররা, যেভাবে দেখা করার সুযোগ পাবেন

ডেটিং অ্যাপে বলিউড সুন্দরী জাহ্নবী-নেহা শর্মা-বাণী কাপুররা, যেভাবে দেখা করার সুযোগ পাবেন - West Bengal News 24

আজকাল ডেটিং অ্যাপ জনপ্রিয় এক প্লাটফর্ম । ডেটিং অ্যাপ শুধু তরুণ প্রজন্ম নয়, সব প্রজন্মের কাছেই জনপ্রিয় হয়ে উঠছে। মানুষ যতই একা হচ্ছে ততই বাড়ছে ডেটিং অ্যাপের চাহিদা। পছন্দের সঙ্গী নির্বাচন করে কথা বলা হোক বা একান্তে সময় কাটানো, অনেক চাহিদাই পূরণ করতে পারে ডেটিং অ্যাপ। নিজের পছন্দের তারকার সঙ্গে দেখা করার স্বপ্ন সকলের থাকে।কেমন হবে যদি এমন কোনও ডেটিং অ্যাপেই খুঁজে পান কোনও বলিউড তারকাকে? একদমই কল্পনা নয় বরং বাস্তব।

জাহ্নবী কাপুর, নেহা শর্মা, বাণী কাপুর, সোনাল চৌহান সহ অনেক খ্যাতনামীই রয়েছেন একটি ডেটিং অ্যাপে। ডেটিং অ্যাপটির নাম হচ্ছে ‘রায়া’। এখানে রয়েছেন হলিউডের পরিচালক-অভিনেতা বেন অ্যাফ্লেকও। ‘রায়া’ তথাকথিত খ্যাতনামীদের জন্য হলেও এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ভারতেও।

আরও পড়ুন : গরু পাচার মামলায় দেবকে সিবিআইয়ের আইনি নোটিশ

যদিও সাধারণ মানুষ সহজে এই অ্যাপ ব্যবহার করতে পারবেন না। এই অ্যাপ ‘ইনভাইট ওনলি’, অর্থাৎ যাঁরা ‘রায়া’ ব্যবহারের আমন্ত্রণ পাবেন তাঁরাই ব্যবহার করতে পারবেন। এ ছাড়া এই অ্যাপে যোগ দেওয়ার জন্য নিজে থেকে অনুরোধ পাঠানো যায়, তবে সেই অনুরোধ গ্রহণ করার হার খুবই কম। তবে এই অ্যাপে এক বার যোগ দিলে পেয়ে যেতে পারেন বলিউড, হলিউডের তারকাদের সঙ্গে কথা বলার এবং দেখা করার সুযোগ।

কিন্তু খ্যাতনামীদের কাছে এই ডেটিং অ্যাপ কেন এত জনপ্রিয়? তার প্রধান কারণ হল এই অ্যাপ অন্যান্য ডেটিং অ্যাপের থেকে অনেক বেশি নিরাপদ। খ্যাতনামীদের ভাবমূর্তি যাতে কোনও ভাবে নষ্ট না হয়, সেই কারণে ‘রায়া’-তে একাধিক সুরক্ষা ব্যবস্থা রয়েছে। আর অবশ্যই ‘রায়া’ অ্যাপ শুধু আইফোনেই পাওয়া যায়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button