দঃ ২৪ পরগনা

স্ত্রীকে বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখে ফেলায় প্রাণ গেল স্বামীর

স্ত্রীকে বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখে ফেলায় প্রাণ গেল স্বামীর - West Bengal News 24

বিবাহ-বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার তাম্বুলদহের হরিণদা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতের নাম একতার শেখ। বয়স ৪৫। একতার আদতে মুর্শিদাবাদের বাসিন্দা।

গত ২১ বছর আগে হরিণদা এলাকায় কাজের সূত্রে এসে মরজান শেখকে বিয়ে করেন তিনি। তাদের দুই পুত্র সন্তানও রয়েছে। বড় ছেলে কলকাতায় কাজ করেন। ছোট ছেলে থাকে মামার বাড়িতে। এরই মধ্যে একতারের বন্ধু এনামুল হকের সঙ্গে পরিচয় হয় মরজানের। এনামুলও মুর্শিদাবাদের লালগোলা এলাকার বাসিন্দা। তবে কাজ করেন মেটিয়াবুরুজে। একতার ও এনামুল ছোট থেকেই একে অপরের বন্ধু। সেই সূত্রেই একতারের জীবনতলার বাড়িতে এনামুলের যাতায়াত ছিল। এই ভাবেই ধীরে ধীরে মরজানের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে দাবি এলাকাবাসীর।

আরও পড়ুন : উঠানে দাউ দাউ করে জ্বলছিল গৃহবধূ, ব্লেজার কেনার টাকা না পেয়ে স্বামীর কাণ্ড!

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতেও একতারের বাড়িতে এসেছিলেন এনামুল। সেই সময় বাড়ি ছিলেন না একতার। পরে বাড়ি ফিরে স্ত্রী ও বন্ধুকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন তিনি। এর পরেই বাড়িতে অশান্তি শুরু হয়। পুলিশের জানান, বিবাহ-বহির্ভুত সম্পর্কে প্রতিবাদ করায় একতারকে গলা টিপে বালিশ চাপা দিয়ে খুন করেন তার স্ত্রী ও এনামুল। ঘটনার তদন্তে নেমে তাদের গ্রেফতার করেছে জীবনতলা থানার পুলিশ।

সূত্র-আনন্দবাজার।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button