বলিউড

আল্লুর সঙ্গে পর্দায় প্রেম আলিয়ার

Allu Arjun: আল্লুর সঙ্গে পর্দায় প্রেম আলিয়ার - West Bengal News 24

পুষ্পা: দ্য রাইজ মুক্তি পেতেই আল্লু অর্জুনের নাম ভারতজুড়ে। কেবল সাধারণ মানুষ নন, তারকারাও এখন মুগ্ধ চোখে লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজ-কে দেখছেন।

এবার দক্ষিণী তারকার অনুরাগীর দলে নাম লেখালেন বলিউড তারকা আলিয়া ভাট।শুধু তাই নয়, পর্দায় তার সঙ্গে প্রেম করার ইচ্ছাও প্রকাশ করলেন তিনি।

তবে কি আলিয়া-আল্লু এবারে জুটি হিসেবে দর্শকদের সামনে আসবেন?এক দিকে পুষ্পা: দ্য রাইজ-এর দ্বিতীয় কিস্তি,পুষ্পা: দ্য রুল-এর কাজ শুরু করে দিয়েছেন আল্লু।

অন্যদিকে ২৫ ফেব্রুয়ারি সঞ্জয় লীলা বানসালীর চর্চিত ছবি,গঙ্গুবাই কাথিয়াওয়ারি-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন আলিয়া।ছবির প্রচারের জন্য সম্প্রতি তিনি সাক্ষাৎকার দিয়েছেন।

আলিয়া জানিয়েছেন,আল্লুর সঙ্গে অভিনয় করতে আগ্রহী তিনি। আলিয়ার কথায়,তাঁর পুরো পরিবার পুষ্পা: দ্য রাইজ দেখেছে।

আরও পড়ুন: দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে যুদ্ধে মিঠুন!

সবাই এখন আল্লু অর্জুনের ভক্ত, তাদের একটিই প্রশ্ন, আলিয়া কবে আল্লুর সঙ্গে কাজ করার সুযোগ পাবেন?আলিয়ার কথায় জানা গিয়েছে, বাড়িতে তাকে আলু’বলে ডাকা হয়।

দুই নাম মিলিয়ে ভাট পরিবারের প্রশ্ন,আলু, তুমি আল্লুর সঙ্গে কবে কাজ করবে? উত্তরে আলিয়া,সুযোগ এলেই ঝাঁপিয়ে পড়বেন।উল্লেখ্য,ভারতে এই ছবি মোট ৩১৯ কোটি টাকা ব্যবসা করেছে।

বিদেশে এই ছবির লাভের পরিমাণ ৩৫ কোটি টাকা। যোগ করলে মোট লাভ দাঁড়ায়, ৩৫৪ কোটি টাকা। মহামারীর মধ্যে একমাত্র পুষ্পা’ই ৩০০ কোটি টাকার চৌকাঠ পেরিয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button