টলিউড

খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে কী বললেন মিমি চক্রবর্তী!

Mimi Chakraborty: খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে কী বললেন মিমি চক্রবর্তী! - West Bengal News 24

রাজনীতিতে আসার পর নিজের ভাবমূর্তি নিয়ে আগের চেয়ে বেশি সচেতন মিমি চক্রবর্তী। অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা নিয়ে আগে যতটা ভাবতেন, এখন তার চেয়ে বেশিই ভাবেন।

স্থানীয় একটি গণমাধ্যমের অনুষ্ঠানে এমনটিই জানালেন যাদবপুর লোকসভা এই সংসদ সদস্য।

মিমি বলেন, বড় পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করা বা খোলামেলা পোশাক না পরার সিদ্ধান্ত তাকে কেউ চাপিয়ে দেয়নি। এই সিদ্ধান্ত তার সম্পূর্ণ নিজের।

বোঝে না সে বোঝেনা সিনেমার এই নায়িকা বলেন, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় বা অন্য রকম পোশাক পরা নিয়ে হয়তো আমি নিজে স্বাচ্ছন্দ বোধ করি না। তবে আমি জাজমেন্টালও নই।

এটা সম্পূর্ণ নিজের ভাবনা। আমায় কেউ কখনো নিষেধ করেননি। তবুও কী করব, কী পরব, এ নিয়ে আমি ভাবি। আগে এই বিষয়গুলো নিয়ে যতটা ভাবতাম, এখন তার চেয়ে তিন গুণ বেশি ভাবি।

মিমি বলেন, আগে যেমন কোনো বিষয় নিয়ে নিজের সম্পূর্ণ মতামত দিতে পারতাম, এখন অনেক কিছু ভেবে বলতে হয়।

আরও পড়ুন: ‘উন্মুক্ত বক্ষভাঁজ, ফের কটাক্ষের শিকার স্বস্তিকা

সংসদ সদস্য হিসেবে মিমি নিজেকে কত নম্বর দেবেন, এই প্রশ্নের জবাবে মিমি বলেন, নিজেকে নম্বর দেওয়ার যোগ্যতা আমার নেই, আমি জনপ্রতিনিধি। মানুষই আমাকে নম্বর দেবেন।

মিমি জানান, সংসদ সদস্যের ভূমিকা তার ভালই লাগে। তার ভাষায়, এত মানুষ আমায় এই সম্মান দিয়েছেন। আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী (মমতা বন্দোপাধ্যায়) আমায় এই জায়গাটা দিয়েছেন। আমি সব সময় নিজের ১০০ শতাংশ দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

আগামী লোকসভা নির্বাচনেও (২০২৪ অনুষ্ঠিত হবে ) যাদবপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা, এমন প্রশ্নের জবাবে মিমির উত্তর— দেরি আছে এখনো। কাল কী হবে, সেটাই জানি না। জীবন অনিশ্চিত।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button