বলিউড

দীপিকার সিনেমাকে ‘পর্নোগ্রাফি’র সঙ্গে তুলনা কঙ্গনার

Kangana Ranaut : দীপিকার সিনেমাকে ‘পর্নোগ্রাফি’র সঙ্গে তুলনা কঙ্গনার - West Bengal News 24

বেশ বিপাকেই পড়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। খোলামেলা দৃশ্যের জন্য সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তার অভিনীত সিনেমা ‘গেহরাইয়া’ সমালোচনার মুখে পড়েছে। এতে এবার ঘি ঢাললেন বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানৌত।

সম্প্রতি সিনেমাটি টাইটেল গান প্রকাশ পেয়েছে। এতে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রীকে। আর সেই রেশ ধরেই দীপিকার সিনেমাকে পরোক্ষভাবে ‘পর্নোগ্রাফি’র সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা।

ইনস্টাগ্রাম স্টোরিতে মনোজ কুমার ও মালা সিনহার জনপ্রিয় গান ‘চাঁদ সি মেহবুবা হো মেরি’র এক ভিডিও ক্লিপিংস শেয়ার করে ওই গানকে উদ্দেশ্য করে একটি দীর্ঘ পোস্ট কঙ্গনা লেখেন, ‘শহুরে সিনেমা নামে বস্তাপচা জিনিস বিক্রি করবেন না।

খারাপ সিনেমা খারাপ সিনেমাই হয়। দেহ প্রদর্শন অথবা পর্নোগ্রাফিই তাকে বাঁচাতে পারে না। এর মধ্যে কোনো গেহরাইয়া (গভীরতা) নেই। ’

আরও পড়ুন: নাগার প্রথম স্ত্রীর পরিচয় সামনে আনলেন সামান্থা

এর আগে এই সিনেমায় দীপিকার পোশাক নিয়ে এক নিন্দনীয় মন্তব্য করেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার ফ্রেডি।

জওহরলাল নেহেরুতে গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সমর্থন, মাদককাণ্ডে নাম জড়ানোর পর থেকেই কঙ্গনা আর দীপিকার ঠাণ্ডা লড়াই চলছে। বহুবার কঙ্গনার কটাক্ষের শিকার হয়েছে এই তারকা।

উল্লেখ্য, ‘গেহরাইয়া’র মাধ্যমে ওটিটিতে অভিষেক হলো দীপিকার। এতে সম্পর্ক, প্রেম থেকে বিয়ে, পরকীয়া জটিল মনস্তত্ত্বের গল্প বুনেছেন পরিচালক শকুন বাত্রা। দীপিকা ও সিদ্ধান্ত ছাড়া এতে আরো অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button