বিচিত্রতা

মেয়ের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস নিয়ে বান্ধবীর পরিবারের মারধরে মায়ের মৃত্যু

মেয়ের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস নিয়ে বান্ধবীর পরিবারের মারধরে মায়ের মৃত্যু - West Bengal News 24

ফোনের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখে বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে মেয়ের বান্ধবী ও তার মাসহ পরিবারের বিরুদ্ধে। বেধড়ক মারধর করা হয় তরুণীসহ তার পরিবারের সব সদস্যকে। মারের চোটে অসুস্থ হয়ে পড়েন তরুণীর ৪৮ বছর বয়সী মা লীলাবতী দেবীপ্রসাদ। বেধড়ক মারে মৃত্যু হয়েছে মায়ের। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকায়। সোমবার খুনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকার বাসিন্দা বছর কুড়ির এক তরুণীর হোয়াটস অ্যাপ স্ট্যাটাস নিয়ে ঝামেলার সূত্রপাত। গত রবিবার কলেজপড়ুয়া ওই তরুণী হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেন। সেখানে এক বান্ধবীকে কটাক্ষ করেন বলে অভিযোগ। এ নিয়ে শুরু হয় ঝামেলা।

আরও পড়ুন :: ১১ বছর আগে হারিয়ে যাওয়া নকল দাঁত নিয়ে যত কাণ্ড

তরুণীর বাড়িতে চড়াও হন ওই বান্ধবী ও তার পরিবারের লোকজন। অভিযোগ, বিনাপ্ররোচনায় বেধড়ক মারধরে মা লীলাবতী দেবীপ্রসাদের শরীরের একাধিক প্রত্যঙ্গে গুরুতর আঘাত লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সোমবারই মৃত্যু হয় তার।

পুলিশ সূত্রে খবর, মৃতার মেয়ের অভিযোগের ভিত্তিতে তার বান্ধবীর মা সহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণী দাবি করেছেন, কাউকে উদ্দেশ্য করে তিনি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেননি। সম্পূর্ণ ভুল বুঝে তাকে ও তার পরিবারের ওপর আক্রমণ করেছে বান্ধবীর পরিবার।

জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সোমবার আদালতে তোলা হলে তিনজনকেই ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। একটি সামান্য ঘটনাকে কেন্দ্র করে এমন খুনোখুনির ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button