রাজনীতিরাজ্য

গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে দেব

Dev : গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে দেব - West Bengal News 24

গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য জনপ্রিয় অভিনেতা ও পার্লামেন্ট সদস্য দেবকে ডেকেছে সিবিআই। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে নিজাম প্যালেসে হাজির হন তিনি। আর গাড়ি থেকে নেমেই ঢুকে যান সিবিআই দপ্তরের ভিতরে। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ- এমনটাই জানিয়েছে সংবাদ প্রতিদিন।

সূত্রের খবর, গরু পাচার কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠে আসে এই তারকার নাম। তারপর আরও বেশ কয়েকজন স্বাক্ষীও তার নাম বলেছে সিবিআইকে। সেসব কারণেই দেবকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এনামুলের সঙ্গে বা গরু পাচার কাণ্ডের সঙ্গে টলিউড অভিনেতার যোগাযোগ কীভাবে, সেসব বিষয় জানতেই তাকে তলব করেছে সিবিআই।

আরও পড়ুন :: করোনা আতঙ্ক কাটিয়ে বুধবার থেকে খুলছে প্রাথমিক স্কুল

এদিকে, আজ মঙ্গলবার আকাশি নীল রঙের শার্ট ও কালো ট্রাউজার পরে নিজাম প্যালেসে পৌঁছান দেব। হাতে ছিল হলুদ জ্যাকেট। গাড়ি থেকে নেমে নিজাম প্যালেসের ভিতরে ঢুকে যান এই অভিনেতা-সাংসদ। জিজ্ঞাসাবাদ পর্বের সবটাই রেকর্ড করা হতে পারে। তৃণমূল সাংসদ বলেই দেবকে সিবিআই দপ্তরে ডাকা হয়েছে, এমনই মন্তব্য করেন ফিরহাদ হাকিম।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি সুপ্রিম কোর্টের নির্দেশে গরু পাচার কাণ্ডের অন্যতম মূল চক্র ব্যবসায়ী এনামুল হক জামিনে মুক্তি পায়। ২০২০ সালে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়ার পর ২ বছর কারাবন্দি ছিল সে। তার মাঝে আদালতে রুটিনমাফিক হাজিরা দিতে গিয়ে নানা বিস্ফোরক তথ্য জানাবে বলে হুঁশিয়ারিও দিতে দেখা গেছে এনামুলকে। এবার তার সঙ্গে দেবের যোগ খতিয়ে দেখতে চান সিবিআই কর্মকর্তারা।

এর মধ্যেই আবার গত সোমবার লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেয়েছেন দেব। করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই প্রশংসাপত্র পান তিনি। তারকা সাংসদ টুইটারে লেখেন, ‘শুধুমাত্র সাংসদ হিসেবেই মানুষের পাশে দাঁড়াইনি। মানবিকতার খাতিরেই পাশে ছিলাম।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button