বলিউড

লেট নাইট ফ্লাইটে সামান্থার নাচ, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

Samantha Ruth Prabhu : লেট নাইট ফ্লাইটে সামান্থার নাচ, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল - West Bengal News 24

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। ‘বিস্ট’ সিনেমায় পূজা হেগড়েরর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এ সিনেমার জন্য আরবি ভাষার ‘কুথু’ গানটি ‘হালামাথি হাবিবি’ শিরোনামে তৈরি করা হয়েছে। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে এটি। মুক্তির পর থেকে নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে গানটি। চার দিনে গানটির ভিউ দাঁড়ায় ৪৮ মিলিয়ন।

এদিকে ‘হালামাথি হাবিবি’ গানে মজেছেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে এয়ারপোর্টে বিজয় অভিনীত এ গানে নাচতে আরম্ভ করেন সামান্থা। বিজয়ের নাচের সব স্টেপে ঠিকঠাকমতো পারফরর্ম করেন তিনি। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ অভিনেত্রী লিখেন, ‘শুধু আরেকটি গভীর রাতের ফ্লাইট না…। আজ রাতের জন্য ছন্দ হয়ে থাক।’ এরপর ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। যা এখন রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন :: লাল শাড়িতে মোহময়ী শাহরুখ কন্যা সুহানা

‘বিস্ট’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব‌্যানারে নির্মিত হচ্ছে তামিল ভাষার অ‌্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা। আগামী ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সম্প্রতি আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে দেখা গেছে সামান্থাকে। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। এটি পরিচালনা করছেন গুণাশেখর। এছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা।

জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। এতে তাকে উভকামী চরিত্রে দেখা যাবে। পাশাপাশি অভিনেত্রী তাপসী পান্নু প্রযোজিত বলিউডের একটি সিনেমায় অভিনয় করবেন সামান্থা।

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button