বলিউড

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তি নিয়ে সংশয়!

K.G.F: Chapter 2 : ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তি নিয়ে সংশয়! - West Bengal News 24

ভারতের ইতিহাসে সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা কেজিএফ ওয়ান এর পর নির্মিত হয় ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। দক্ষিণ ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির এই সিনেমার জন্য প্রায় তিন বছর ধরে মুখিয়ে আছে দর্শক। কয়েক দফা মুক্তির তারিখ ঘোষণা করা হলেও করোনা মহামারি পরিস্থিতির কারণে মুক্তি পিছিয়ে দেওয়া হয়।’

সবশেষ সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয় চলতি বছরের ১৪ এপ্রিল। তবে আবারও সংশয় শুরু হয়েছে ছবিটির মুক্তি ঘিরে। সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আবারও পিছিয়ে যেতে পারে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’এর মুক্তি। কিন্তু কেন? সে নিয়েই এখন প্রশ্ন সবার।

আরও পড়ুন: বিয়ে প্রসঙ্গে কী বললেন রাশমিকা? জানুন বিস্তারিত!

জানা গেছে, যশের ‘কেজিএফ’ এর মুক্তির দিনেই মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ ও থালাপতি বিজয়ের ‘বিষ্ট’ ছবিটির। তাই অনেকের মনে প্রশ্ন দুই ছবির সাথে সংঘর্ষ এড়াতে মুক্তি পিছিয়ে নিচ্ছেন ‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীল?

অন্যদিকে বিভিন্ন সংবাদমাধ্যম বলছে অন্য কথা। সংঘর্ষ এড়াতে নয় বরং ছবিটিতে যশের ইন্ট্রো গানে সন্তুষ্ট নন পরিচালক প্রশান্ত নীল। আর সেকারণেই তিনি চান পুনরায় গানটির শুট করতে। গানটি শুট করেই মুক্তি পাবে। আর তাই পিছিয়ে যেতে পারে ছবিটির মুক্তি।

‘কেজিএফ’ এর কাহিনী গড়ে উঠেছে ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানা কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। ছবিটির সিক্যুয়েল চ্যাপ্টার ২’ এ দেখা যাবে তারই ধারাবাহিকতা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button