বলিউড

তবে কি অন্তঃসত্ত্বা শিবানী? জল্পনা ছড়াল বিয়ের ছবি

বিয়ের পিঁড়িতে বসার ঘোষণাটা আগেই দিয়েছিলেন বলিউড অভিনেতা ফারহান আখতার। সে অনুযায়ী ধর্মীয় রীতিতে নয়, শপথ বাক্য পাঠ করে অভিনব কায়দায় ফারহানের খান্ডালার ফার্মহাউজে বিয়ে সারলেন এই জুটি। জমকালো আয়োজনের মধ্য দিয়ে পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিল তাদের ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারহান এর আগে ২০০০ সালে বিয়ে করেন অধুনা ভবানীকে। ২০১৭ সালে তাদের আইনি বিবাহ বিচ্ছেদ হয়। সাবেক স্ত্রীর সঙ্গে দুই কন্যাসন্তান রয়েছে তার। শাকিয়া আখতার এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। এর মধ্যে ফারহান শিবানীকে বিয়ে করতে না করতেই তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

আরও পড়ুন :: করণ জোহরকে ‘জেলে পাঠাতে চান’ কঙ্গনা

বিয়ের ছবি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে এই জল্পনা শুরু হয়েছে। ফারহান এবং শিবানীর ছবিতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা। শিবানীর গাউনের উপর দিয়ে পেটের অংশ ফোলা লেগেছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

বলিপাড়ায় খবর রটেছিল, এপ্রিল মাসে বিয়ে করবেন দুই তারকা। কিন্তু হঠাৎ সে তারিখ এগিয়ে নিয়ে আসা হয় ফেব্রুয়ারি মাসে। প্রশ্ন জাগছে, তবে কি শিবানী মা হবেন বলেই বিয়ের তারিখ এগিয়ে নেওয়া হল?

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

আরও পড়ুন ::

Back to top button