বলিউড

লম্বা চুল, দাড়িতে অনবদ্য কিং খান!

কৈশোর থেকে সদ্য যৌবনে পা রাখা অষ্টাদশী হোক বা অফিসের ঝড়ঝাপটা সামলানো তন্বী কিংবা বছর চল্লিশের মহিলা এখনও তাঁর নাম শুনলেই মুগ্ধ হন সকলেই। গোটা দেশজুড়ে তাঁর অনুরাগী অগুনতি।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে। তাঁরই একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বছর পঞ্চান্নর কিং খানের ছবি ঝড় তুলেছে ভারচুয়াল দুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে শাহরুখের লম্বা চুল। কাঁচা পাকা দাড়ি ঢেকেছে গোটা মুখ। পরনে কালো রংয়ের টাক্সিডো। ছবি দেখে প্রায় সকলেই মুগ্ধ। শাহরুখের নয়া লুক দেখে নতুন করে প্রেমে পড়েছেন অনুরাগীরা।

বয়স যে শুধুমাত্র সংখ্যা ছাড়া কিছুই নয়, এমন মন্তব্যও করেছেন কেউ কেউ। আবার অনেকেই মনে করেছেন এটি শাহরুখের কোনও ছবির নয়া লুক।

এই অবতারে হয়তো ভবিষ্যতে দেখতে পাওয়া যাবে কিং খানকে। এ ছবি আদৌ সত্যি তো? প্রযুক্তির যুগে এই সন্দেহও প্রকাশ করেছিলেন কেউ কেউ।

অনুরাগীদের সন্দেহই যেন সত্যি হল। কারণ, শাহরুখের এই ছবি যে সত্যি নয়। আসল সত্যিটি কী, চলুন তা জেনে নেওয়া যাক। ২০১৭ সালে ডাব্বু রত্নানির একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন বাদশাহ।

আরও পড়ুন: ‘সাহসী পোশাকে’ কটাক্ষের শিকার পুনম

সেটির লুককেই ফটোশপ করে নতুন এই ছবিটি তৈরি করা হয়েছে। কোনও এক অনুরাগী এই কাজটি করেছেন। আর সেই ছবিটি সোশ্যাল মিডিয়ার দৌলতে হু হু করে ভাইরাল হয়ে যায়। যা দেখে তাজ্জব অনুরাগীরা।

ডাব্বু রত্নানি নিজেও এদিন এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ছবি টুইট করে তিনি লেখেন, নকলের তুলনায় আসল সবসময় অনেক বেশি মূল্যবান।

ছবি আসল হোক বা নকল। শাহরুখকে যে যেকোনও লুকেই দেখতে ভালবাসেন অনুরাগীরা, তার প্রমাণই বোধহয় এই ভুয়ো ছবির জনপ্রিয়তা।

আরও পড়ুন ::

Back to top button