বলিউড

মা হওয়ার জন্য অনেক কাজে বাদ পড়েছি: নেহা

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে নেহা ধুপিয়া অভিনীত ‘আ থার্সডে’। থ্রিলারধর্মী এ সিনেমায় এক অন্তঃসত্ত্বা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন নেহা ধুপিয়া। এ জন্য প্রশংসাও কুড়িয়েছেন।

সংবাদমাধ্যমে নেহা বলেছিলেন, বাস্তবে তিনি অন্তঃসত্ত্বা হওয়ার পর সিনেমায় তার চরিত্রে পরিবর্তন আনেন নির্মাতারা। আবার সন্তানধারণের কারণে অনেক কাজও তার হাতছাড়া হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

প্রথম সন্তান জন্মের সময় তার হাতে অনেক কাজ থাকলেও পরে সেগুলো আর করতে পারেননি তিনি। কাজ হারিয়েছিলেন তিনি। সে সময় তিনিই নিজের জন্য কাজ তৈরি করে নিয়েছিলেন।

বড় পর্দার বাইরে গিয়ে তিনি টেলিভিশনেও কাজ করেছেন সে সময়। তার কথায়, ‘অন্তঃসত্ত্বা হওয়ায় আমি কখনোই কোনো শারীরিক অসুবিধার সম্মুখীন হইনি।

কাজ করে গিয়েছি। অন্তঃসত্ত্বা হওয়ার আগে বেশ কিছু প্রজেক্টের অংশ ছিলাম। কিন্তু আমার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কাজ থেকে আমি বাদ পড়ে গিয়েছিলাম।’

আরও পড়ুন: আপনারা তো ভালো ছবিও করতে পারেন

এই অভিনেত্রী মনে করেন, অন্তঃসত্ত্বা অভিনেত্রীদের শারীরিক গঠনের পরিবর্তন আসার কারণে অনেক সময়ে তাদের কাজ থেকে বাদ পড়তে হয়।

গত বছরের অক্টোবরে এক ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন নেহা। তার স্বামী অভিনেতা অঙ্গদ বেদী সুখবরটি দিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ২০১৮ সালের ১০ মে অঙ্গদকে বিয়ে করেন নেহা।

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন অভিনেত্রী। যে কারণে বিশেষ কোনো পরিকল্পনা ছাড়াই বিয়ে করেন তারা। এর পরেই মেয়ে মেহর আসে তাদের জীবনে।

আরও পড়ুন ::

Back to top button