ঝাড়গ্রাম

মহিলা ফুটবলের ফাইনালে সেরা খেলোয়াড় ‘পরাজিত’ মমতা

স্বপ্নীল মজুমদার

মহিলা ফুটবলের ফাইনালে সেরা খেলোয়াড় ‘পরাজিত’ মমতা - West Bengal News 24

ঝাড়গ্রাম: মহিলা ফুটবল খেলা জনপ্রিয় হচ্ছে জঙ্গলমহলে। উঠে আসছেন প্রতিভাসম্পন্ন মহিলা ফুটবল খেলোয়াড়রা।

ঝাড়গ্রাম জেলার লালগড় ব্লকের রামগড়ের মুড়ার আদিবাসী বাঘরাই সঙ্ঘের উদ্যোগে দু’দিনে মহিলা ফুটবল প্রতিযোগিতা শেষ হল রবিবার। মুড়ার আশুতোষ হাইস্কুলের মাঠে আয়োজিত ওই প্রতিযোগিতার ফাইনালে সাঁকরাইলের সিং সরেন স্পোর্টিংকে টাইব্রেকারে হারিয়ে জয়ী হয় বিএসজেপি খাতড়া দল।

আরও পড়ুন :: মডেল ওয়ার্ডের প্রতিশ্রুতি দিয়ে তৃণমূল প্রার্থীর সংকল্প যাত্রা

শনিবার প্রতিযোগিতাটি শুরু হয়েছিল। যোগ দিয়েছিল ঝাড়গ্রাম, বাঁকুড়া, হাওড়া, উত্তর ২৪ পরগনা, নদিয়া, কলকাতা এবং ঝাড়খণ্ড ও ওড়িশার মোট ১৬টি দল। বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি ও আর্থিক পুরস্কার তুলে দেন ঝাড়গ্রাম জেলা যুব তৃণমূলের সভাপতি সুরজিৎ হাঁসদা, রামগড় পঞ্চায়েতের প্রধান ইন্দ্রজিৎ হাঁসদা।

মহিলা ফুটবলের ফাইনালে সেরা খেলোয়াড় ‘পরাজিত’ মমতা - West Bengal News 24

সেরা খেলোয়াড় অবশ্য নির্বাচিত হন ফাইনালে পরাজিত দলের মমতা হাঁসদা। প্রতিযোগিতায় উল্লেখযোগ্য খেলার জন্য সার্বিক বিচারে মমতাকে সেরা খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হয়। মমতার হাতে সেরা খেলোয়াড়ের ট্রফি তুলে দেন সমাজসেবী অমরেন্দ্র টুডু।

মুড়ার আদিবাসী বাঘরাই সঙ্ঘের সম্পাদক তথা রামগড় পঞ্চায়েতের সদস্য চুনারাম কিস্কু জানান, মহিলা ফুটবলের প্রসারের লক্ষ্যে এই প্রথমবার এমন প্রতিযোগিতার আয়োজন করা হল। ছিলেন বিনপুর-১ পঞ্চায়েত সমিতির সদস্য বীণাপাণি চৌধুরী।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button