বলিউড

জনপ্রিয় অভিনেত্রী কাজলের বেবি শাওয়ারের ছবি ভাইরাল

Kajal Aggarwal Pregnancy : জনপ্রিয় অভিনেত্রী কাজলের বেবি শাওয়ারের ছবি ভাইরাল - West Bengal News 24

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ২০২০ সালের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। আগামী মে মাসে সংসার আলো করে আসবে তাদের প্রথম সন্তান। রোববার (২০ ফেব্রুয়ারি) ছিল কাজলের বেবি শাওয়ার। বিশেষ এ দিনের বেশ কিছু স্থিরচিত্র এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, কাজল এখন সন্তানের অপেক্ষায় দিন গুণছেন। রোববার (২০ ফেব্রুয়ারি) তার বেবি শাওয়ারের আয়োজন করা হয়েছিল। কাজল-গৌতম কিচলুর পরিবারের সদস্য ও তাদের কাছের বন্ধুরা উপস্থিত হয়ে কাজলকে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন :: দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড: বর্ষসেরা ছবি ‘পুষ্পা’

বেবি শাওয়ার অনুষ্ঠানের বেশ কিছু স্থিরচিত্র কাজল তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। এসব ছবিতে বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙিতে ক্যামেরাবন্দি হয়েছেন কাজল-গৌতম। হবু মা কাজলের রূপের উজ্জলতা ঠিকরে পড়ছে। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরাও।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল।

কাজল তামিল ও হিন্দি ভাষার মোট ৪টি সিনেমার শুটিং শেষ করেছেন। সব কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তেলেগু ভাষার ‘আচার্য’ ও তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়ও দেখা যাবে কাজলকে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button