বলিউড

শুধু জ্যাকুলিন নয়, সুকেশের ফাঁদে আরও ৩ নায়িকা

Sukesh Chandra Shekhar’s Targets : শুধু জ্যাকুলিন নয়, সুকেশের ফাঁদে আরও ৩ নায়িকা - West Bengal News 24

ব্যবসায়ী প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ফাঁদে পড়া নায়িকাদের তথ্য একের পর এক বের হয়ে আসছে। ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট গ্রেফতার করেছিল সুকেশকে।

তার সঙ্গে নাম জড়িয়েছে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্ডেজের।

সম্প্রতি এই তদন্তে উঠে আসে আরও বেশ কিছু তারকার নাম। অদিতি সিং নামের এক মহিলাকে ঠকিয়ে ২১৫ কোটি আত্মসাৎ করেছে সুকেশ চন্দ্রশেখর। তাকে জিজ্ঞাসাবাদ করেই এই তদন্তে উঠে আসে সুকেশ ও জ্যাকুলিনের প্রেমকাহিনি।

শুধু জ্যাকুনিল ফার্নান্ডেজ নয়, ২০২১ সালের মে মাসে সুকেশের নিশানায় ছিলেন সারা আলি খান। সারাকে সোশ্যাল সাইটে ম্যাসেজ করেন সুকেশ। নিজের পরিচয় দিয়েছিলেন সুরজ রেড্ডি নামে। সুকেশ সারাকে জানায় যে তাকে একটি গাড়ি উপহার দিতে চায় সে।

আরও পড়ুন :: মুক্তির দুদিন আগে ‘গাঙ্গুবাই’র নাম পরিবর্তনের পরামর্শ

সুকেশের সিইও পিঙ্কি ইরানি সারার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। এই পিঙ্কিই তার সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছিল জ্যাকলিনের। ইতিমধ্যেই সারাকে সে বিষয়ে জেরা করেছে ইডি। সারা জানিয়েছেন যে, বারবারই সুকেশের উপহার ফিরিয়ে দিয়েছে সে। তবে সারাকে বহুমূল্যের একটি ঘড়ি ও এক বাক্স চকোলেট উপহার হিসাবে পাঠিয়েছিলেন সুকেশ।

অন্যদিকে জাহ্নবী কাপুরকে নিশানা করেছিলেন সুকেশের স্ত্রী অভিনেতা লীনা মারিয়া পল। জাহ্নবীকে আঠারো লক্ষ টাকার উপহার দিয়েছিলেন সুকেশ। লীনা জাহ্নবীকে তার পরিচয় দিয়েছিলেন একটি স্যালোঁর মালকিন হিসাবে। সুকেশ ও লীনা পরিচয় না জেনেই লীনার স্যাঁলোর উদ্বোধন করেছিলেন জাহ্নবী। যার জন্য ১৮ লক্ষ ৯৪ হাজার টাকা নিয়েছিলেন অভিনেতা।

সুকেশের অ্যাসোসিয়েট পিঙ্কি ইরানি যোগাযোগ করেছিলেন ভূমি পেডনেকরের সঙ্গেও। নায়িকাকে তার পরিচয় দেন লিউড এক্সপ্রেসের এইচআর নামে। পিঙ্কি বলেছিলেন যে তাদের গ্রুপ চেয়ারম্যান সুরজ রেড্ডি ভূমির ফ্যান। তাকে একটি গাড়ি উপহার দিতে চেয়েছিলেন সুরজ ওরফে সুকেশ। এমনকি সুকেশ নিজেও তাকে ফোন করেছিলেন বলে জানান ভূমি। তবে তার থেকে কোনও উপহার নেননি নায়িকা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button