ওপার বাংলা

ফেসবুকে ‘শান্তির ঘুম’ স্ট্যাটাস দিয়ে ফাঁস নিলেন তরুণী

ফেসবুকে ‘শান্তির ঘুম’ স্ট্যাটাস দিয়ে ফাঁস নিলেন তরুণী - West Bengal News 24

ফেসবুকে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন ঐশী রায় রিয়া (১৯) নামে এক কলেজছাত্রী। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে যশোরের বাঘারপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। রিয়া বাঘারপাড়ার মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে।

জানা যায়, যশোর সদরের হামিদপুর আল হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন রিয়া। তিনি একজন সংগীতশিল্পীও। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার।

আরও পড়ুন :: যমজ ভাই-যমজ বোনের জাঁকজমক বিয়ে, উৎসুক মানুষের ভিড়

রিয়ার বোন প্রিয়া রায় জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে রিয়া ঘুমিয়ে পড়ে। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে খাবার খাওয়ার জন্য ডাকা হলে সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে প্রতিবেশী ও থানা পুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন জানান, ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার মধ্য রাতে রিয়া ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button