আন্তর্জাতিকমডেলিং

রাশিয়ার বিরুদ্ধে অস্ত্র হাতে ইউক্রেনের বিশ্বসুন্দরী

Anastasiia Lenna: রাশিয়ার বিরুদ্ধে অস্ত্র হাতে ইউক্রেনের বিশ্বসুন্দরী - West Bengal News 24

ইউক্রেনের সাবেক বিশ্ব সুন্দরী আনাস্তাসিয়া লিনা রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে যোগ দিয়েছে। গত শনিবার সামাজিক মাধ্যম ইন্সাগ্রামে একটি পোস্টে তিনি জানান, আক্রমণের উদ্দেশ্যে যারা ইউক্রেন সীমান্ত পার হবে তাদের হত্যা করা হবে। তিনি সামাজিক মাধ্যমে অস্ত্র হাতে কিছু ছবি এবং ভিডিও প্রকাশ করে।

স্কাই নিউজের তথ্যে বলা হয়, আনাস্তাসিয়া লিনা ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কিকে সমর্থন জানিয়েও বার্তা প্রদান করেছে।

লিনা কয়েকজন সৈনিকের সাথে টহলরত অবস্থায় প্রেসিডেন্টের একটি ছবি প্রকাশ করে তাকে ‘সৎ এবং শক্তিশালী নেতা’ বলে উল্লেখ করেন।

লিনা সামাজিক মাধ্যমে আন্তর্জাতিক মহলকে ইউক্রেনকে সহায়তার আহ্বান জানান। তিনি রাশিয়ান নাগরিকদের রাস্তার সকল গুরুত্বপূর্ণ চিহ্ন মুছে ফেলতে বলেন, যাতে রাশিয়ান সৈন্যরা দিক চিনতে বিভ্রান্ত হয়।

আরও পড়ুন :  ভিডিও ফাঁসের ভয়েই কি ৬ তলা থেকে ঝাঁপ মডেল গুনগুনের?

লিনা কিয়েভের স্লাভিস্টিক বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং এন্ড ম্যানেজমেন্ট বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেছেন। পাঁচটি ভাষায় দক্ষতা রয়েছে তার এবং তিনি দোভাষী হিসেবেও কাজ করেছেন।

এনডিটিভি জানায়, লিনা ২০১৫ সালে মিস গ্রান্ড ইন্টারন্যাশনাল বিউটি কন্টেস্টে ইউক্রেনের প্রতিনিধিত্ব করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Miss Ukraine🇺🇦Anastasiia Lenna (@anastasiia.lenna)

লিনা গত সপ্তাহে রাশিয়ার আক্রমণের পর অস্ত্র তুলে নেয় দেশের স্বাধীনতার লড়াইয়ে। বার্তা সংস্থা এএফপি’র তথ্য মতে। ইউক্রেনে সাতজন শিশুসহ ১০২ জন বেসামরিক নাগরিক নিহত হয়েছে।

ইউক্রেন এখনই যুদ্ধবিরতি এবং রাশিয়ান সৈন্যদের প্রত্যাহারের দাবি জানিয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button