বিচিত্রতা

এক সঙ্গে তিন বোনকে বিয়ে!

এক সঙ্গে তিন বোনকে বিয়ে! - West Bengal News 24

বিশ্বের বহু দেশে এখনও বহু বিয়ের রীতি আছে। সেটা স্বীকৃতও। তবে এক সঙ্গে তিন বোনকে একই ব্যক্তির বিয়ের ঘটনা কমই আছে।

আফ্রিকান দেশ কঙ্গোর দক্ষিণ কিভুর কালেহে এমনই এক ঘটনা ঘটেছে। তিন বোনকে বিয়ে করা ওই যুবকের নাম লুইজো। ৩২ বছরের লুইজো বিয়ে করেছেন তিন বোন নাতাশা, নাতেলি ও নাদেগিকে।

ভারতীয় গণমাধ্যম টাইমস নাওয়ের প্রতিবেদনে বলা হয়েছে, দেশটিকে একাধিক বিয়ের ব্যাপারে আইন অনুযায়ী কোনো বাধা নেই। অনেকে তা করেনও। তবে লুইজো ঘটিয়েছেন ব্যতিক্রমী ঘটনা। একসঙ্গে তিন বোনকে বিয়ে করে রীতিমতো আলোড়ন তৈরি করেছেন তিনি।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, লুইজোর প্রথম পরিচয় হয়েছিল নাতেলির সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় হওয়া আলাপ ক্রমেই গড়ায় প্রেমে। এরপর একসঙ্গে তিন বোনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে লুবিজোর।

আরও পড়ুন :: কাপড় কেচে ভাইরাল শিম্পাজি

তিন বোনের স্বামী লুবিজো বলেন,’আমি তাদের সবাইকে বিয়ে করতে বাধ্য ছিলাম কারণ তারা ত্রিমজ। এট খুব সহজ সিদ্ধান্ত ছিল না। আমার মা-বাবা এখনও বিশ্বাস করে উঠতে পারেননি ব্যাপারটা কী হল’।

লুবিজো আরও বলেন, কিছু পেতে হলে কিছু হারাতে হয়। আমার বাবা-মা এখনও এই বিয়েটা মেনে নিতে পারেননি। অন্যরা যা ভাবুক না কেন আমি তিনজনকে বিয়ে করতে পেরে খুশি।

তিন বোনের মধ্যে একজন জানান,ছোটবেলা থেকেই তারা তিন বোন সবকিছু ভাগ করে নিয়েছেন। তাই এবারও তাদের সমস্যা হয়নি।

আরেক বোন বলেছেন, যখন তারা লুবিজোকে বলেছিলেন সবাই এক সঙ্গে তাকে বিয়ে করতে চান তখন তিনি হতবাক হয়েছিলেন। কিন্তু ইতিমধ্যে লুবিজো তাদের তিন বোনের প্রেমে পড়েছিলেন, তারাও লুবিজোর প্রেমে পড়েছিলেন, তাই এটা কোনো সমস্যা হয়নি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button