বলিউড

ভিডিওকলে নগ্ন হতে বলে, সেক্স করতে চায়

Viral Urfi Javed : ভিডিওকলে নগ্ন হতে বলে, সেক্স করতে চায় - West Bengal News 24

অনেক মেয়েই অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে স্বপ্নের শহর মুম্বইতে আসেন। অনেকের স্বপ্ন সত্যি হয়, অনেক মেয়েকে কাস্টিং কাউচের মতো অভিজ্ঞত মতো অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের সঙ্গে একই রকম কিছু ঘটেছিল যখন একজন কাস্টিং ডিরেক্টর তাকে একটি মিউজিক ভিডিওতে কাজ করার বিনিময়ে সেক্স করার অফার করেছিলেন। তবে বাকি মেয়েদের মতো উরফি চুপ করে বসে থাকেননি এবং কাস্টিং ডিরেক্টরের অন্ধকার সত্যকে বিশ্বের সামনে সামনে তুলে ধরেন।

উরফি জাভেদ ওবেদ আফ্রিদি নামে ওই কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে অভিযোগ করেছেন, অনেক নিষ্পাপ মেয়ে যাদের একটি মিউজিক ভিডিওতে কাস্ট করার বিনিময়ে তার সঙ্গে রাত কাটানোর দাবি করেছে ওবেদ। উরফি তার ইন্সটা স্টোরিতে ওবেদ আফ্রিদির সঙ্গে তার চ্যাটের বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছেন।

উরফি গত ২-৩ দিন ধরে বিশ্বের সামনে ওবেদ আফ্রিদির নোংরা কর্মকাণ্ড প্রকাশ করছে। চ্যাটে, কাস্টিং ডিরেক্টরকে মিউজিক ভিডিওর বিনিময়ে তার যৌন চাহিদা পূরণের জন্য উরফির সহ্গে কথা বলতে দেখা গেছে। তিনি উরফিকে কাজ না দিয়ে আপস করতে বলেছিলেন ওবেদ।

আরও পড়ুন :: মা হতে চলেছেন বিপাশা বসু!

উরফি কাস্টিং ডিরেক্টরের নোংরা সত্য বিশ্বের সামনে তুলে ধরার সঙ্গে সঙ্গে তার মতো আরও অনেক মেয়েও এগিয়ে আসেন এবং তারাও তাদের ইন্সটা স্টোরিতে কাস্টিং ডিরেক্টরের চ্যাট শেয়ার করেন, যা উরফি তার ইন্সটা স্টোরিতে আবার শেয়ার করেছেন। কাস্টিং ডিরেক্টরকে অনেক মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য তিরস্কার করা হয়েছিল। মেয়েদের চ্যাটে, কাস্টিং ডিরেক্টরকে তাদের কাজ দেওয়ার বিনিময়ে নগ্ন ভিডিও কল করার দাবি করতে দেখা গেছে এবং তাদের সঙ্গে যৌন সম্পর্ক ভাগ করে নেওয়ার কথাও বলেছেন।

ওবেদ আফ্রিদি তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন। ওবেদও প্রতিদিন ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে উরফির অভিযোগ অস্বীকার করছেন। কাস্টিং ডিরেক্টর বলেন, কাজ পাওয়ার পর মানুষ ভুলে দোষারোপ করে।

উরফি তার একটি ইন্সটা গল্পে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির সমালোচনা করার সময় লিখেছেন, আমি অনেক লোকের সঙ্গে কাজ করেছি। আমরা যদি ভালো করতে পারতাম, তাহলে তোমাকে দোষ দেব কেন? এটা টাকার ব্যাপার নয়, আমার কাছে প্রমাণ আছে যেখানে সে অল্পবয়সী মেয়েদের সামনে হস্তমৈথুন করেছিল এবং এত কিছু করার পরে তাদের বলেছিল যে এটি একটি ভিডিও মিটিং।

উরফি আরও লিখেছেন, আমি তার বিরুদ্ধে লড়াই করছি, কারণ সে একজন যৌন শিকারী। আমি সবাইকে বলতে চাই মেয়েরা নিরাপদ নয়। আমি অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করি এবং নিজের টাকা চাওয়া অপরাধ নয়, তবে মেয়েদের যৌন নির্যাতন করা অপরাধ।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button