সংগীত

এবার রানু মণ্ডলের সঙ্গে জুটি বাঁধলেন হিরো আলম

Ranu Mondal - Hero Alom : এবার রানু মণ্ডলের সঙ্গে জুটি বাঁধলেন হিরো আলম - West Bengal News 24

একের পর এক চমক দিচ্ছেন বাংলাদেশের আলোচিত-সমালোচিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম। কয়েকদিন আগে উপমহাদেশজুড়ে আলোচিত ‘কাঁচা বাদাম’গানের বাদামবিক্রেতা ভুবন বাদ্যকরের সঙ্গে গানের রেকর্ড করে আলোচনায় আসেন তিনি। এবার হিরো আলম গান গাইলেন রানাঘাট স্টেশন ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গেয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া শিল্পী রানু মণ্ডলের সঙ্গে। পশ্চিবঙ্গের কলকাতায় সেই গানের রেকর্ডিং হয়েছে।

রানুর সঙ্গে হিরো আলমের গাওয়া সেই গানটির শিরোণাম ‘তুমি ছাড়া আমি’। গানটি লিখেছেন নজরুল কবির এবং সুর দিয়েছেন এফ এ প্রিতম। ইতিমধ্যেই গানটির রেকর্ডিং শেষ হয়েছে। এর আগে বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছিলেন রানু। তার গাওয়া ‘তেরি মেরি’গানটি বিপুল ভাইরাল হয়েছিল। কিন্তু, খ্যাতির শীর্ষে উঠেও আবারও হারিয়ে গিয়েছিলেন রানু। তার নতুন কোনও গান সেভাবে রেকর্ড হয়নি।

এদিকে, রেকর্ডিংয়ের পর রানুর প্রশংসায় পঞ্চমুখ হিরো আলম। তিনি বলেন,’দিদি সত্যিকারের ভালো গান গায়। তার কণ্ঠ শুনে হিমেশ রেশমিয়া পর্যন্ত তাকে গান গাইবার সুযোগ করে দিয়েছিলেন। তার সঙ্গে গান গাওয়ার সুযোগ পাওয়ায় নিজেকে ধন্য মনে করছি’

ভুবন বাদ্যকরের সঙ্গেও যে গানটি রেকর্ড করেছেন হিরো আলম সেই গানের শিরোনাম ‘হাউ ফানি’; কথা লিখেছেন এফ এ প্রীতম। সংগীত পরিচালনা করছেন অজিত সাহিন। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার। কলকাতার লেকটাউনের একটি স্টুডিয়োতে এই গানটির রেকর্ডিং হয়। কিছুদিন আগেই হিরো আলম জানিয়েছিলেন, কলকাতায় এসে কাজ করতে চান তিনি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button