কলকাতা

নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু, অভিযোগ খুনের !

নৃত্যশিল্পীর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে বসিরহাটের চাঁপাপুকুর পঞ্চাননতলা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম তসলিমা বিবি(২৬)।

দেগঙ্গার পোলতার আটি গ্রামে বাড়ি। শুক্রবার রাতে ভাড়াবাড়িতে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দু’বছর আগে হাসনাবাদের ন’পাড়ার বাসিন্দা মাতিন গাজির সঙ্গে বিয়ে হয় তসলিমার। স্ত্রীর নাচের বিষয়টি মেনে নিতে পারেনি মাতিন। বর্তমানে মাদক-মামলায় স্বামী জেলবন্দি।

সেখান থেকে কখনও মোবাইলে কখনও লোক মারফত তসলিমাকে খুনের হুমকি দিচ্ছিল বলে পরিবারের অভিযোগ। এদিকে স্বামী জেলে যাওয়ার পর ইটিন্ডার এক জলসায় তসলিমার সঙ্গে পরিচয় হয় নাকুয়াদহের বাসিন্দা মিঠুন বিশ্বাসের।

আরও পড়ুন: ২০২২ সালের প্রথম স্বতন্ত্র উপনির্বাচন পর্বে শূন্য পেল বিজেপি!

শুক্রবার দুপুরে মিঠুন এবং তসলিমা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে চাঁপাপুকুর এলাকায় একটা ঘর ভাড়া নেয়। ওই দিন সন্ধ্যায় মিঠুন বাড়ির মালিককে ফোন করে জানায় বাথরুমে পড়ে গেছে তার স্ত্রী।

মালিক বিশ্বনাথ মণ্ডল স্থানীয় একজন চিকিৎসককে ডেকে নিয়ে গেলে তিনি জানান মারা গেছেন তসলিমা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে স্ত্রীর মৃত্যুর কথা জানতে পেরে এলাকা ছেড়ে পালায় মিঠুন। পরে পুলিশ তাকে হিঙ্গলগঞ্জ এলাকা থেকে আটক করে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসলে খুন নাকি আত্মহত্যা তা জানা যাবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button