ক্রিকেটবলিউড

হবু জামাই রাহুলের প্রশংসায় পঞ্চমুখ সুনীল শেঠি

KL Rahul & Athiya Shetty: হবু জামাই রাহুলের প্রশংসায় পঞ্চমুখ সুনীল শেঠি - West Bengal News 24

আবারও দেখা যাচ্ছে ক্রিকেট-বলিউড জুটি। অনেক দিন ধরেই বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে ডেট করছেন তারকা ওপেনার লোকেশ রাহুল।

কিছু গণমাধ্যম দাবি করেছে, দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়েও নাকি ঠিকঠাক হয়ে গেছে। সে যা-ই হোক, চলতি আইপিএলে দুর্দান্ত ফর্মে আছেন লোকেশ রাহুল।

আর সোশ্যাল সাইটে হবু মেয়ে জামাইয়ের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন সুনীল শেঠি।
মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে ট্রেন্ট বোল্টের প্রথম বলেই বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক লোকেশ রাহুলকে।

ঘটনাচক্রে, সেই ম্যাচে লখনউকে সমর্থন জানাতে ওয়াংখেড়েতে উপস্থিত হয়েছিলেন লোকেশ রাহুলের হবু শ্বশুর সুনীল শেঠি এবং তার কন্যা আথিয়া শেঠি। প্রেমিকা এবং শ্বশুরের উপস্থিতিতেই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরতে হয় রাহুলকে।

‘গোল্ডেন ডাক’-এর আফসোস অবশ্য পরের ম্যাচেই সুদে-আসলে মিটিয়ে নেন এই তারকা ব্যাটার। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে লোকেশ রাহুলের ব্যাট থেকে আসে ৬০ বলে ১০৩ রানের বিধ্বংসী ইনিংস।

তার দল জিতে যায় ১৮ রানে। এরপর সোশ্যাল সাইটে রাহুলের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন সুনীল শেঠি। সেই পোস্টে এক ব্যক্তি অবশ্য রাহুলকে নিয়ে কটূক্তিও করেছিল। তার জবাবও দিয়েছেন সুনীল। বোঝাই যাচ্ছে, হবু জামাইকে বেশ মনে ধরেছে শ্বশুরের।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button