বলিউড

১১ বছর পর বলিউডে ফিরছেন অক্ষয়ঘরনি!

তিনি পাকাপুক্তভাবে অক্ষয়ঘরনি। ছেলে আরাভ ও মেয়ে নিতারার মা তিনি। তবে এসবের বাইরে তিনি এ মুহূর্তে একজন জনপ্রিয় লেখিকা। বড় খবর দিলেন টুইঙ্কেল খান্না। দীর্ঘ ১১ বছর পরে ৪৮ বছর বয়সে সেই টুইঙ্কেল খান্না আবার ফিরছেন বড় পর্দায়।

এ খবর সামনে আসার পর নেটিজেনদের একাংশের প্রশ্ন, তার বিপরীতে কি স্বামী অক্ষয়?

তার বিপরীতে কে তা এখনো জানা যায়নি। তিনি লেখিকা আবার নায়িকা। তার নিজের লেখা জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। এ কাহিনিকেই পর্দায় রূপ দিতে চলেছেন বলিউড বিজ্ঞাপন দুনিয়ার চেনা পরিচালক সোনাল ডাবরাল।

এ সিনেমার মধ্য দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে সোনালের। প্রযোজনায় অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট, এলিপসেস এন্টারটেনমেন্ট এবং মিসেস ফানিবোনস মুভিজ। এ নিয়ে টুইঙ্কেলের দুটি ছোটগল্প সিনেমা হল।

২০১৮ তে তৈরি ‘প্যাডম্যান’ সিনেমাটি ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ থেকেই নেওয়া। সেই সিনেমাতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয়।

নতুন সিনেমার গল্প কেমন? লেখিকা এ কাহিনিতে তার দাদি এবং দাদির বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। সেই সঙ্গে রয়েছে জীবন সম্পর্কে, প্রেম, বুদ্ধিমত্তা সম্পর্কে টুইঙ্কেলের নিজস্ব দৃষ্টিভঙ্গি। সে সবই ধরা হবে সিনেমাতে।

সূক্ষ্ম রসবোধে জারিত এ সিনেমার প্রাণভোমরা হলো রহস্য-রোমাঞ্চও। সিনেমাতে কোন চরিত্রে দেখা যাবে টুইঙ্কেলকে? আপাতত সব প্রশ্নের জবাবেই মুখে কুলুপ এঁটেছেন তিনি।

 

আরও পড়ুন ::

Back to top button